1. admin@ultimatenewsbd.com : adminsr : Admin Admin
  2. afridhasan.ahb@gmail.com : Shah Imon : Shah Imon
সোমবার, ১৩ মে ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন

শেষ হলো ওয়েস্টিন ও মিরর প্রেজেন্টস ব্রাইডাল অ্যান্ড লাইফস্টাইল এক্সপো-২০২১

নিজস্ব প্রতিবেদক, ultimatenewsbd.com
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১
  • ২৩৩

রাজধানীর পাঁচ তারকা হোটেল ওয়েস্টিনে ২৮ নভেম্বর শুরু হওয়া বিডি বাজেট বিউটি ব্রাইডাল অ্যান্ড লাইফস্টাইল এক্সপো-২০২১ শেষ হয়েছে ৩০ নভেম্বর। ওয়েস্টিন ও মিররের উদ্যোগে আয়োজিত এ এক্সপোতে অংশ নেন দেশের বিভিন্ন প্রতিষ্ঠান। আয়োজক প্রতিষ্ঠান মিরর গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শাহজাহান ভূইয়া রাজু জানান, গত দুই বছর করোনা মহামারির কারণে এ আয়োজন হতে পারেনি। কিন্তু, দেরিতে হলেও এবার আমরা সুন্দরভাবে এই এক্সপোটি আয়োজন করতে পেরেছি। মানুষের কাছ থেকে পজেটিভ রেসপন্স পাচ্ছি।

ব্রাইডাল অ্যান্ড লাইফস্টাইল এক্সপো-২০২১ -এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মোঃ মুরাদ হাসান, এমপি। ৩০ নভেম্বর জমকালো এক অনুষ্ঠানের মধ্য দিয়ে পর্দা নেমেছে এবারের আয়োজনের। সমাপনী অনুষ্ঠানে ব্যবসা সংশ্লিষ্ট বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখার জন্য ২৬ টি প্রতিষ্ঠানের উদ্যোক্তাদের হাতে এওয়ার্ড তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি মাননীয় তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মোঃ মুরাদ হাসান, এমপি। এসময় প্রতিমন্ত্রী বলেন, এই ধরণের আয়োজনের মাধ্যমে বিভিন্ন উদ্যোক্তারা যেমন উৎসাহিত হবে, পাশাপাশি নতুন উদোক্তা তৈরীতেও এসব আজব গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। তাই এই ধরনের আয়োজন অব্যাহত রাখার আহবান জানান তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশে মার্কিন রাষ্ট্রদূত আর্ল আর মিলার ও সংসদ সদস্য আবদুস সালাম মুর্শেদী। উদ্বোধনী অনুষ্ঠানে ফ্যাশন শিল্প, ব্যবসা ও রাজনীতি অঙ্গনের অনেকেই উপস্থিত ছিলেন।

এ প্রদর্শনীতে ছিলো ডিজাইনার স্টল, মেকওভার অ্যাকটিভিটি, সেলিব্রেটিদের সমাবেশ, মেহেন্দি উৎসবের অ্যাকটিভিটি, স্কিন কেয়ার প্রডাক্টের শোকেসসহ বিলাসবহুল পোশাকের প্রদর্শনী।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
© আল্টিমেট কমিউনিকেশন লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান   ***চলছে পরীক্ষামূলক কার্যক্রম***
Theme Customized BY LatestNews