1. admin@ultimatenewsbd.com : adminsr : Admin Admin
  2. afridhasan.ahb@gmail.com : Shah Imon : Shah Imon
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন

জাতীয় শোক দিবস উপলক্ষে প্রধানমন্ত্রীর কার্যালয়ে অনুষ্ঠিত হলো আলোচনা সভা ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক, ultimatenewsbd.com
  • আপডেটের সময় : বুধবার, ১৮ আগস্ট, ২০২১
  • ২৫২

স্বাধীনতার মহান স্থপতি এবং ইতিহাসের মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী এবং ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে প্রধানমন্ত্রীর কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

প্রধানমন্ত্রীর কার্যালয়ে বুধবার (১৮ আগস্ট) বিকেলে অনুষ্ঠিত এই আলোচনা সভা এবং দোয়া মাহফিলে কার্যালযের সর্বস্তরের কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন।
অনুষ্ঠানে জাতির পিতার প্রতি শ্রদ্ধা জানিয়ে প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস, প্রধানমন্ত্রীর কার্যালয়ের এসডিজি বিষয়ক মুখ্য সমন্বয়ক জুয়েনা আজিজ, কার্যালয়ের সচিব মো. তোফাজ্জল হোসেন মিয়া, প্রেস সচিব ইহসানুল করিম, এস এস এফে’র মহাপরিচালক মেজর জেনারেল মজিবুর রহমান বক্তব্য রাখেন। প্রধানমন্ত্রীর সামরিক সচিব মেজর জেনারেল নকিব আহমেদ চৌধুরী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
পরে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তাঁর সহধর্মিনী বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিব সহ ’৭৫ এর ১৫ আগস্ট শহীদ তাঁদের পরিবারের সকল সদস্যদ্য ও ঘনিষ্ঠ জনদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। মোনাজাতে দেশ ও জাতির উত্তরোত্তর শান্তি অগ্রগতি এবং সমৃদ্ধি ও কামনা করা হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
© আল্টিমেট কমিউনিকেশন লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান   ***চলছে পরীক্ষামূলক কার্যক্রম***
Theme Customized BY LatestNews