1. admin@ultimatenewsbd.com : adminsr : Admin Admin
  2. afridhasan.ahb@gmail.com : Shah Imon : Shah Imon
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৪২ অপরাহ্ন

৭ কোটি রুপিতে বিক্রি হচ্ছে কেজিএফ টু সিনেমার গান

নিজস্ব প্রতিবেদক, ultimatenewsbd.com
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ২০১

দক্ষিণের সুপারস্টার যশ। পুরো দুনিয়াকে আলোড়িত করেছেন তিনি ‘কেজিএফ’ সিনেমা দিয়ে। ভারতের সিনেমার ইতিহাসে অন্যতম ব্যবসাসফল এ সিনেমাটি প্রথম কিস্তির পর দ্বিতীয় কিস্তি আসছে।

এ সিনেমা নিয়ে দর্শকের আগ্রহ চূড়ান্ত পর্যায়ে। চলতি বছরে তাই মুক্তির অপেক্ষায় থাকা সিনেমাগুলোর মাঝে অন্যতম একটি সিনেমা ‘কেজিএফ চ্যাপটার টু’।

সম্প্রতি বলিউড হাঙ্গামা তাদের এক প্রতিবেদনে প্রকাশ করেছে, সিনাটির দক্ষিণের ভাষার গানগুলো কিনে নিতে আগ্রহ প্রকাশ করেছে বিশ্বখ্যাত ইউটিউব প্লাটফর্ম টি-সিরিজ এবং লাহাড়ি মিউজিক। তাদের কাছে ৭.২ কোটি রুপিতে বিক্রয় করা হচ্ছে ‘কেজিএফ ২- অডিও সত্ত্ব।

সিনেমাটির একটি সূত্র বলিউড হাঙ্গামাকে আরো জানায়, বর্তমানে প্রচুর প্যান-ইন্ডিয়ান চলচ্চিত্র তৈরি হচ্ছে। তবে সেখানে খুব কম নামই রয়েছে যারা যশের মতো আঞ্চলিক সীমানা অতিক্রম করেছেন।

তার মতো সুপারস্টারদের জন্য নির্মাতা থেকে শুরু করে বিতরণকারী এবং সংগীত লেবেলগুলোর কাছেও চাহিদা থাকে আকাশ ছোঁয়া৷ এখন অব্দি দক্ষিণের গানগুলোর অডিও সত্ত্ব বিক্রি করা হয়েছে।

এ সিনেমার অন্য ভাষার গানগুলো নিয়ে এখনো কোনো কথাবার্তা হয়নি। দক্ষিণের ভাষার গানগুলোতে এমন সাফল্য পাওয়াকে ইন্ডাস্ট্রির জন্য ইতিবাচক দিক হিসেবে গ্রহণ করছে ‘কেজিএফ চ্যাপ্টার টু’ ছবির টিম।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
© আল্টিমেট কমিউনিকেশন লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান   ***চলছে পরীক্ষামূলক কার্যক্রম***
Theme Customized BY LatestNews