1. admin@ultimatenewsbd.com : adminsr : Admin Admin
  2. afridhasan.ahb@gmail.com : Shah Imon : Shah Imon
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৮:৫৬ অপরাহ্ন

১৪ জুলাই সকাল ৮টা থেকে পাওয়া যাবে ট্রেনের টিকিট

নিজস্ব প্রতিবেদক, ultimatenewsbd.com
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
  • ২০১

শুধুমাত্র অনলাইন ও অ্যাপের মাধ্যমে অগ্রিম ব্যবস্থাপনায় বুধবার (১৪ জুলাই) সকাল ৮টা থেকে ইস্যু করা হবে ১৫, ১৬, ১৭ ও ১৮ জুলাই এর আন্তঃনগর ট্রেনের ঈদযাত্রার সকল টিকিট।

আগামী বৃহস্পতিবার (১৫ জুলাই) থেকে দেশের বিভিন্ন গন্তব্যে আন্তঃনগর ও মেইল এক্সপ্রেস মিলিয়ে ৫৭ জোড়া ট্রেন চালুর সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ রেলওয়ে। সংস্থাটি জানিয়েছে, আগামী ২৩ জুলাই সকাল ৬টা পর্যন্ত এসব ট্রেন যাত্রী পরিবহন করবে।

মঙ্গলবার (১৩ জুলাই) রাতে বাংলাদেশ রেলওয়ের জনসংযোগ পরিচালক মোহাম্মদ সফিকুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ‘আগামী ১৫ জুলাই থেকে ২২ জুলাই পর্যন্ত (২১ জুলাই ঈদের দিন ব্যতীত) যাত্রীদের সামাজিক ও শারীরিক দূরত্ব নিশ্চিতকরণার্থে আন্তঃনগর ট্রেনসমূহের বিদ্যমান আসন অর্ধেক আসন সংখ্যার অর্ধেক টিকিট ইস্যু করা হবে।’

এদিকে আজ বিকেল ৫টা থেকে অনলাইনে টিকিট বিক্রি শুরুর কথা থাকলেও মঙ্গলবার রাত ৮টায় ঢাকা-চট্টগ্রামে চারটি ট্রেনের টিকিট অনলাইনে সার্চ দিলে লেখা আসে ‘নো ট্রেন এভেইলেবল’। দেশের অন্যান্য রুটের টিকিটের জন্য সার্চ দিলে একই লেখা দেখায়।

এর আগে গত ২৮ জুন থেকে সীমিত পরিসরে লকডাউন শুরু হলে সারাদেশে রেল যোগাযোগ বন্ধ করে দেয়া হয়। এরপর ১ জুলাই থেকে ১৪ জুলাই পর্যন্ত কঠোর লকডাউন জারি করায় সব ধরনের গণপরিবহন বন্ধ রয়েছে।

আগামী ২১ জুলাই (বুধবার) দেশে মুসলমানদের দ্বিতীয় বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আজহা উদযাপিত হবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
© আল্টিমেট কমিউনিকেশন লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান   ***চলছে পরীক্ষামূলক কার্যক্রম***
Theme Customized BY LatestNews