1. admin@ultimatenewsbd.com : adminsr : Admin Admin
  2. afridhasan.ahb@gmail.com : Shah Imon : Shah Imon
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন

হাফ ভাড়া চালু করতে রাজি নন পরিবহন মালিকরা, সিদ্ধান্ত ছাড়াই বৈঠক শেষ

নিজস্ব প্রতিবেদক, ultimatenewsbd.com
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ১২৬

রাজধানী ঢাকাসহ দেশের গণপরিবহনে শিক্ষার্থীদের জন্য হাফ ভাড়া চালু করতে রাজি নন পরিবহন মালিকরা। বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) ও অংশীজনদের মধ্যে অনুষ্ঠিত এক সভায় পরিবহন মালিক সমিতির প্রতিনিধিরা নিজেদের এমন অবস্থানের কথা জানিয়েছেন।বৈঠকে কোনও সিদ্ধান্ত না হলেও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব মো. নজরুল ইসলাম জানান, এ নিয়ে পরে যোগাযোগমন্ত্রী কথা বলবেন।

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টার দিকে বনানীতে বিআরটিএ-র প্রধান দফতরে সভা শুরু হয়। শুরুর দেড় ঘণ্টার মধ্যেই বৈঠক শেষ হয়ে যায়।

বৈঠকে বাস মালিকদের পক্ষ থেকে জানানো হয়, বেসরকারি বাসে সরকার ভর্তুকি দিচ্ছে না। যানজটে সড়কে ট্রিপ কমে গেছে। টায়ারসহ বাসের বিভিন্ন যন্ত্রাংশের দাম বেড়েছে। এ অবস্থায় ঢাকাসহ বিভিন্ন মহানগরে শিক্ষার্থীদের জন্য হাফ পাস চালু করা হলে বাস মালিকদের লোকসান গুনতে হবে।এই পরিস্থিতিতে বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির নেতারা নিজেদের মধ্যে আলাপ-আলোচনা করে বাসে হাফ পাসের বিষয়ে তাদের একটি প্রস্তাব সরকারের কাছে তুলে ধরবেন।বৈঠক শেষে গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব মো. নজরুল ইসলাম।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

© আল্টিমেট কমিউনিকেশন লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান   ***চলছে পরীক্ষামূলক কার্যক্রম***
Theme Customized BY LatestNews