1. admin@ultimatenewsbd.com : adminsr : Admin Admin
  2. afridhasan.ahb@gmail.com : Shah Imon : Shah Imon
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:১২ অপরাহ্ন

হকির নীল টার্ফে সবুজের উৎসব

নিজস্ব প্রতিবেদক, ultimatenewsbd.com
  • আপডেটের সময় : রবিবার, ২৯ নভেম্বর, ২০২০
  • ২১৩

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত প্রেসিডেন্ট কাপ হকিতে চ্যাম্পিয়ন হয়েছে যুব দলের অধিনায়ক আশরাফুল ইসলামের নেতৃত্বাধীন বাংলাদেশ হকি ফেডারেশন (বাহফে) সবুজ দল।

রোববার মওলানা ভাসানী স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফাইনালে শক্তিশালী বাংলাদেশ সেনাবাহিনীকে ৩-২ গোলে হারিয়েছে বাহফে সবুজ দল।

ম্যাচের তৃতীয় মিনিটে অধিনায়ক আশরাফুল ইসলামের পেনাল্টি কর্নারের গোল থেকে এগিয়ে যায় যুবাদের নিয়ে গড়া বাহফে সবুজ দল। পরের মিনিটেই রাজিব দাসের গোলে ব্যবধান ২-০ করেন আশরাফুলরা।

দুই গোলে পিছিয়ে থেকে দ্বিতীয়ার্ধ শুরু করা বাংলাদেশ সেনাবাহিনী শেষ দিকে দুই মিনিটের ব্যবধানে দুই গোল করে জমিয়ে দিয়েছিল ফাইনাল। ৫৪ মিনিটে আহসান হাবিব পেনাল্টি স্ট্রোক থেকে গোল করে ব্যবধান ১-২ করেন। ৫৬ মিনিটে মিলন হোসেন করেন ২-২।

কে জিতবে বাংলাদেশ হকি ফেডারেশন আয়োজিত নতুন এ টুর্নামেন্টের শিরোপা? ম্যাচের শেষ কয়েকটি মিনিট এ প্রশ্নই ছিল সবার মধ্যে।

বাংলাদেশ সেনাবাহিনী নাকি বাংলাদেশ হকি ফেডারেশন সবুজ দল বাজিমাত করবে? এটি দেখার ক্ষণ গুনছিলেন সবাই, ঠিক তখন পেনাল্টি স্ট্রোক পায় আশরাফুলরা। অধিনায়ক সুযোগটি পুরোপুরি কাজে লাগিয়ে দলকে ৩-২ গোলে এগিয়ে দেন ৫৮ মিনিটে।

বাকি সময়টুকুতে চেষ্টা করেও আর ম্যাচে ফিরতে পারেনি বাংলাদেশের সেনাবাহিনীর খেলোয়াড়রা। ৩-২ ব্যবধানে ফাইনাল জিতে মওলানা ভাসানী স্টেডিয়ামের নীল টার্ফে শিরোপা জয়ের উৎসবে মেতে ওঠে সবুজ দলের যুবারা। যারা প্রস্তুতি নিচ্ছে আগামী জুলাইয়ে অনুষ্ঠিতব্য জুনিয়র (অনূর্ধ্ব-২১) এশিয়া কাপ হকির জন্য।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
© আল্টিমেট কমিউনিকেশন লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান   ***চলছে পরীক্ষামূলক কার্যক্রম***
Theme Customized BY LatestNews