1. admin@ultimatenewsbd.com : adminsr : Admin Admin
  2. afridhasan.ahb@gmail.com : Shah Imon : Shah Imon
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৫৫ অপরাহ্ন

স্কুলছাত্রকে মামলায় ফাঁসানোর অভিযোগ, সোনাগাজীর সাবেক ওসির বিরুদ্ধে তদন্ত

নিজস্ব প্রতিবেদক, ultimatenewsbd.com
  • আপডেটের সময় : শনিবার, ২৮ নভেম্বর, ২০২০
  • ২১২

অস্ত্র ও ডাকাতি মামলায় এক স্কুলছাত্রকে ফাঁসানোর অভিযোগে সোনাগাজী থানার সাবেক ওসি হুমায়ূন কবিরের বিরুদ্ধে তদন্ত শুরু হয়েছে। উপজেলার চরছান্দিয়া ইউনিয়নের বাসিন্দা হাবিবউল্যা সুজন নামের এই ছাত্রের মা খতিজা আক্তারের কাছে দুই লাখ টাকা দাবি করে না পেয়ে ছেলেকে মামলায় ফাঁসানোর অভিযোগের পরিপ্রেক্ষিতে এই তদন্ত হচ্ছে বলে জানা গেছে।

ফেনীর পুলিশ সুপার খন্দকার নূর নবী এই প্রসঙ্গে বলেন, পুলিশ সদর দফতরের আদেশ পেয়ে অভিযোগটি তদন্তের জন্য সহকারী পুলিশ সুপারকে নির্দেশ দিয়েছি। তিনি নির্দিষ্ট সময়ের মধ্যে প্রতিবেদন জমা দিলে তা পুলিশ সদর দফতরে পাঠানো হবে।

খতিজা আক্তার বলেন, তিন বছর আগের এ ঘটনায় পুলিশ সদর দফতরে বিচার চেয়ে ফেনীর তৎকালীন পুলিশ সুপার জাহাঙ্গীর আলম সরকারের কাছে লিখিত অভিযোগ করি। কিন্তু এসপি অভিযোগটির তদন্ত না করায় চলতি বছরের ১৯ আগস্ট আইজিপির কাছে ই-মেইল ও রেজিস্ট্রি ডাকে লিখিত অভিযোগ করি।

ভুক্তভোগী সুজন উত্তর চরছান্দিয়া গ্রামের মৃত হারুনুর রশিদের ছেলে। সে স্থানীয় ওলামাবাজার হাজি সেকান্তর মিয়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। সুজনকে ২০১৭ সালের ২১ মে দুপুরে স্কুলগেট থেকে তুলে নিয়ে অস্ত্র ও ডাকাতি মামলায় ফাঁসানোর অভিযোগ রয়েছে তৎকালীন ওসি হুমায়ূন কবিরের বিরুদ্ধে। বর্তমানে তিনি নোয়াখালী পুলিশ লাইন্সে সংযুক্ত আছেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
© আল্টিমেট কমিউনিকেশন লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান   ***চলছে পরীক্ষামূলক কার্যক্রম***
Theme Customized BY LatestNews