1. admin@ultimatenewsbd.com : adminsr : Admin Admin
  2. afridhasan.ahb@gmail.com : Shah Imon : Shah Imon
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৫:৫৪ অপরাহ্ন

সোমবারের হরতালেও সারা দেশে চলবে বাস

নিজস্ব প্রতিবেদক, ultimatenewsbd.com
  • আপডেটের সময় : শনিবার, ২৬ মার্চ, ২০২২
  • ১০৩

বাম গণতান্ত্রিক ঐক্যজোটের ডাকা সোমবারের (২৮ মার্চ) হরতালে গাড়ি চালানোর সিদ্ধান্ত নিয়েছে সংশ্লিষ্টরা। আজ শনিবার বিকেলে ঢাকাস্থ পরিবহন মালিক শ্রমিক এক যৌথ সভায় এ সিদ্ধান্ত নেয়। সোমবার ঢাকা, শহরতলী ও আন্তজেলা রুটে বাস-মিনিবাস চলাচল করবে বলে জানিয়েছেন ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক খন্দকার এনায়েত উল্যাহ।  

ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির দপ্তর সম্পাদক সামদানী খন্দকার স্বাক্ষরিত এক বিবৃতিতে আজ সন্ধ্যায় গণমাধ্যমকে এসব তথ্য জানানো হয়।

খন্দকার এনায়েত উল্যাহ সভাপতিত্বে সায়েদাবাদ, মহাখালী, ফুলবাড়িয়া বাস টার্মিনালের মালিক-শ্রমিক নেতাসহ ঢাকার প্রায় সব পরিবহন কম্পানি, রুট মালিক সমিতির নেতা এবং বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ওসমান আলী উপস্থিত ছিলেন।

সভায় পরিবহন নেতারা বলেন, অযৌক্তিক অজুহাতে ডাকা এ হরতাল মালিক-শ্রমিকরা সমর্থন করে না। ২৮ মার্চ ঢাকা শহর, শহরতলী এবং আন্ত জেলার সব রুটে বাস-মিনিবাস চলাচল অব্যাহত থাকবে। এ দিন গাড়ি চলাচলে যাতে কোনো বাধার মুখে পড়তে না হয়, সে জন্য শহরের গুরুত্বপূর্ণ স্থানে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করতে প্রশাসনের প্রতি অনুরোধ জানানো হয়।  

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
© আল্টিমেট কমিউনিকেশন লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান   ***চলছে পরীক্ষামূলক কার্যক্রম***
Theme Customized BY LatestNews