1. admin@ultimatenewsbd.com : adminsr : Admin Admin
  2. afridhasan.ahb@gmail.com : Shah Imon : Shah Imon
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ

সোনারগাঁয়ের ঘটনায় সত্যিকারভাবে প্রকাশ পায়নি:অভিযোগ আনোয়ার হোসেনের

নিজস্ব প্রতিবেদক, ultimatenewsbd.com
  • আপডেটের সময় : সোমবার, ৩০ নভেম্বর, ২০২০
  • ২১৯

নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন বলেন, কিছু কিছু সাংবাদিক কিছু কিছু পত্রিকার ভূমিকার কারণেই আজকে নারায়ণগঞ্জের মানুষ জনপ্রতিনিধিরা ঐক্যবদ্ধ হতে পারিনা। কারণ সাংবাদিকরা একেকজন একেকভাবে লিখে কেউ আমার পক্ষে লিখে কেউ শামীমের পক্ষে লিখে কেউ আইভীর পক্ষে লিখে। কিন্তু আসল যেই ঘটনাটা সত্যিকার ভাবে লিখে না। নারায়ণগঞ্জে হলুদ সাংবাদিকতায় ভরে গিয়েছে। আজকে হলুদ সাংবাদিকতার কারণেই আমাদের মধ্যে অনৈক্য, বিভেদ, মারামারি, হানাহানি। বিগত কিছুদিন পূর্বে জেলা পরিষদের নাম ফলক ভাঙাকে নিয়ে কিছু কিছু পত্রিকায় এমন কিছু সংবাদ ছাপিয়েছে যেটা একে অন্যের সাথে ঝগড়ায় লিপ্ত হয়ে যায় এমন সংবাদ। কিন্তু ঘটনাটা সত্যিকারভাবে প্রকাশ পায় নাই।

৩০ নভেম্বর সোমবার বিকেলে শহরের সিনেমন রেস্টুরেন্টে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের ষষ্ঠ তলা ও লিফ্ট উদ্ধোধন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আনোয়ার বলেন, আমার একটা স্বভাব আমি অন্যায়ের বিরুদ্ধে কথা বলি, সত্য এবং ন্যায়কে প্রতিষ্ঠার জন্য লড়াই করি। যেকারণে আমার দলের ভেতরেও অনেক সময় দলের নেতাকর্মীদের মধ্যে বিভেদ অনৈক্য হয়ে যায়। সারা বছর অন্যায়ের বিরুদ্ধে কথা বলেছি। নিগৃত হয়েছি, জেল জুলুম সহ্য করেছি। এখন আমি মানুষের পাশে দাঁড়াতে চাই।

তিনি বলেন, এই সুন্দর নারায়ণগঞ্জ থেকে বাংলাদেশের অনেক রেভিনিউ যায়। কিন্তু নারায়ণগঞ্জ আজকে অবহেলিত। নারায়ণগঞ্জে আজকে স্বাধীনতার ৫০ বছরে যে উন্নয়ন করার কথা আমরা করতে পারি নাই। কারণ আমাদের মধ্যে সঠিক নেতৃত্বের অভাব। আমরা একে অন্যের উপর দোষ চাপাই। আমরা নিজেরা নিজেরা ঝগড়ায় লিপ্ত হয়ে যাই। আজকে যদি আমরা ইউনাইটেড থাকতাম এক থাকতাম সুন্দর নারায়ণগঞ্জ উপহার দিতে পারতাম। যেই সুন্দর নারায়ণগঞ্জের স্বপ্ন দেখেছিল আলী আহম্মদ চুনকা সামসুজ্জোহারা। আসুন আমরা সেই সুন্দর নারায়ণগঞ্জ উপহার দেয়ার জন্য সবাই এগিয়ে যাই। অবহেলিত নারায়ণগঞ্জকে সুন্দর চকচকে নারায়ণগঞ্জ হিসেবে উপহার দিতে চাই।

এসময় আরো উপস্থিত ছিলেন বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, নারায়ণগঞ্জ-২ আসনের সাংসদ নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন, জেলা প্রশাসক জসিম উদ্দিন, জেলা পুলিশ সুপার জায়েদুল আলম সহ প্রমুখ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

© আল্টিমেট কমিউনিকেশন লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান   ***চলছে পরীক্ষামূলক কার্যক্রম***
Theme Customized BY LatestNews