1. admin@ultimatenewsbd.com : adminsr : Admin Admin
  2. afridhasan.ahb@gmail.com : Shah Imon : Shah Imon
বুধবার, ২২ মে ২০২৪, ১১:২০ অপরাহ্ন

সীমান্ত টপকে পালানোর সময় ই-অরেঞ্জের কথিত মালিক সোহেলকে গ্রেফতার করেছে বিএসএফ

নিজস্ব প্রতিবেদক, ultimatenewsbd.com
  • আপডেটের সময় : শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১৮৫

ই-অরেঞ্জের কথিত মালিক বনানী থানার পরিদর্শক (তদন্ত) সোহেল রানাকে অবৈধ পথে ভারত প্রবেশের সময় সীমান্ত থেকে আটক করেছে বিএসএফ।

বিএসএফের পক্ষ থেকে জানা গেছে, অবৈধ ভাবে সীমান্ত টপকে ভারতে প্রবেশের অভিযোগে শুক্রবার (৩ সেপ্টেম্বর) ভারতের কোচবিহার জেলার চ্যাংরাবান্ধা সীমান্ত থেকে এক বাংলাদেশি নাগরিককে আটক করেছে বিএসএফ। তাকে জিজ্ঞাসাবাদ করতেই প্রকাশ্যে আসে একাধিক চাঞ্চল্যকর তথ্য। অন্যদিকে, তার কাছ থেকে বাজেয়াপ্ত করা হয়েছে বিদেশি পাসপোর্ট, একাধিক মোবাইল, এটিএম কার্ড। এরপরই ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়।

বিএসএফ আরো জানিয়েছে, গ্রেফতারকৃতের নাম শেখ সোহেল রানা। সে বাংলাদেশের গোপালগঞ্জের বাসিন্দা। তিনি ঢাকায় বাংলাদেশ মেট্রোপলিটন পুলিশে কর্মকরত একজন পরিদর্শক। বাংলাদেশে তার নামে অর্থ আত্মসাৎ ও অপরাধমূলক একাধিক কাজের অভিযোগ রয়েছে বলেই প্রাথমিক তদন্তে জানতে পেরেছেন বিএসএফের কর্মকর্তারা।

মূলত, বিপুল পরিমাণ টাকা আত্মসাৎ করে গা ঢাকা দেওয়ার লক্ষ্যে ভারতে প্রবেশ করেছিলো সোহেল। বিষয়টি খতিয়ে দেখতে সোহেলকে জিজ্ঞাসাবাদ শুরু করেছেন বিএসএফ কর্মকর্তারা। অন্যদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন বিএসএফের জলপাইগুড়ি সেক্টরের ডিআইজি সঞ্জয় পন্থসহ উচ্চপদস্থ কর্মকর্তারা।

শনিবার (৪ সেপ্টেম্বর) শেখ সোহেল রানাকে মেখলিগঞ্জ থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে বলে জানিয়েছে বিএসএফ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
© আল্টিমেট কমিউনিকেশন লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান   ***চলছে পরীক্ষামূলক কার্যক্রম***
Theme Customized BY LatestNews