1. admin@ultimatenewsbd.com : adminsr : Admin Admin
  2. afridhasan.ahb@gmail.com : Shah Imon : Shah Imon
সোমবার, ২২ জুলাই ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন

সাতক্ষীরার শ্যামনগরে র‌্যাবের অভিযান, আহত ৮, আটক ৫

নিজস্ব প্রতিবেদক, ultimatenewsbd.com
  • আপডেটের সময় : শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ১৭৪

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কৈখালি ও রমজান নগর ইউনিয়নে শুক্রবার রাতে মাদক চোরাকারবারিদের ধরতে অভিযানের সময় তিন ‌র‌্যাব সদস্যসহ আটজন আহত হয়েছেন।  

চোরাকারবারিরা এ সময় সাতটি মোটরসাইকেল ভাঙচুর করে।

এ ঘটনায় র‌্যাব রমজাননগর ইউপি চেয়ারম্যান আল মামুন ও তার চাচাতো ভাই একই ইউনিয়নের মেম্বার জাহাঙ্গীরসহ পাঁচজনকে আটক করেছে।  

শুক্রবার (১৬ জুলাই) রাতে উপজেলার কৈখালি ও রমজাননগর সংযোগ ব্রিজের কাছে এই হামলার ঘটনা ঘটে।

আহতদের মধ্যে র‌্যাব সদস্য বিশ্বজিৎ ও আসলাম এবং র‌্যাবের সোর্স মো. আব্দুল্লাহ, রবিউল ইসলাম, আব্দুল হামিদ লাল্টু, মনির ও সাদেক হোসেনের পরিচয় জানা গেছে। তাদের শ্যামনগর ও খুলনায় চিকিৎসা দেওয়া হচ্ছে।

স্থানীয়রা জানান, শুক্রবার রাতে একটি প্রাইভেট কার ও পাঁচটি মোটরসাইকেলে কয়েক জন সোর্স নিয়ে র‌্যাব কৈখালি এলাকায় মাদক বিরোধী অভিযানে নামে। মাদক কেনাবেচার ভান করে তা জব্দ করার সময় চোরাচালানিরা তাদের ওপর হামলা করে। এসময় তাদেরকে মারধর করে কৈখালির একটি ঘরে আটকে রাখে। খবর পেয়ে রমজান নগরে থাকা র‌্যাবের কয়েকজন সোর্স ও সদস্য কৈখালি থেকে তাদের উদ্ধার করেন।

রমজান নগরে আসার পরপরই তাদের গতিরোধ করে আবারও হামলা করে আরেক দল চোরাকারবারি। এ সময় তাদের মারধর করে দ্বিতীয় দফায় অন্য একটি ঘরে আটকে রাখা হয়। খবর পেয়ে র‌্যাবের অতিরিক্ত ফোর্স ঘটনাস্থলে এলে চোরাকারবারিরা তাদের ছেড়ে পালিয়ে যায়।

র‌্যাব-৬ এর সাতক্ষীরা কোম্পানির অধিনায়ক মেজর শরিফ বলেন, র‌্যাবের একটি টহল দল রাতে ওই এলাকায় অভিযানে গেলে স্থানীয়দের প্রতিরোধের মুখে পড়ে। পরে অতিরিক্ত ফোর্স গিয়ে তাদেরকে সেখান থেকে তাদের ফিরিয়ে আনা হয়। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্থানীয় চেয়ারম্যানসহ কয়েকজনকে আটক করে ক্যাম্পে আনা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

© আল্টিমেট কমিউনিকেশন লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান   ***চলছে পরীক্ষামূলক কার্যক্রম***
Theme Customized BY LatestNews