1. admin@ultimatenewsbd.com : adminsr : Admin Admin
  2. afridhasan.ahb@gmail.com : Shah Imon : Shah Imon
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৮:১০ অপরাহ্ন

সমবেদনা জানাতে নারায়ণগঞ্জ সিটির মেয়র আইভীর বাড়িতে মন্ত্রী গোলাম দস্তগীর গাজী

নিজস্ব প্রতিবেদক, ultimatenewsbd.com
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
  • ২০১

সদ্য মা হারানো নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী ও তার পরিবারের সদস্যদের সমবেদনা জানিয়েছেন বস্ত্র ও পাটমন্ত্রী, নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের সাংসদ গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক)।

বৃহস্পতিবার (২৯ জুলাই) দুপুরে নারায়ণগঞ্জ নগরীর দেওভোগে মেয়র আইভীর বাসভবন ‘চুনকা কুঠিরে’ যান মন্ত্রী। পরে মেয়র আইভী ও শোকাহত পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন তিনি।

উল্লেখ্য, গত ২৫ জুলাই নারায়ণগঞ্জ পৌরসভার প্রয়াত চেয়ারম্যান আলী আহাম্মদ চুনকার স্ত্রী ও নাসিক মেয়র ডা. সেলিনা হায়াত আইভীর মা মমতাজ বেগম (৭৩) ইন্তেকাল করেন। মায়ের মৃত্যুতে শোকাহত মেয়র আইভী ও তার পরিবারের লোকজনের প্রতি সমবেদনা জানান মন্ত্রী গোলাম দস্তগীর গাজী।

তিনি মেয়রের উদ্দেশে বলেন, মা হারানোর বেদনা সহ্য করার মতো না। স্বজন যে হারায় সেই কষ্ট বোঝে। সবাই এই শোক কাটিয়ে উঠুক এ কামনা করি। মেয়র ও তার পরিবারের অন্য সদস্যদের সুস্বাস্থ্য কামনা করেন মন্ত্রী।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য আনিসুর রহমান দিপু, নাসিকের প্যানেল মেয়র-১ আফসানা আফরোজ বিভা, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আমির খসরু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল কাদির, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর হোসেনসহ অনেকে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
© আল্টিমেট কমিউনিকেশন লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান   ***চলছে পরীক্ষামূলক কার্যক্রম***
Theme Customized BY LatestNews