1. admin@ultimatenewsbd.com : adminsr : Admin Admin
  2. afridhasan.ahb@gmail.com : Shah Imon : Shah Imon
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৪:০৫ অপরাহ্ন

সংলাপের লক্ষ্যই হলো গ্রহণযোগ্য নির্বাচন কমিশন গঠন: রাষ্ট্রপতি

নিজস্ব প্রতিবেদক, ultimatenewsbd.com
  • আপডেটের সময় : রবিবার, ২ জানুয়ারী, ২০২২
  • ১০৬

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, একটি গ্রহণযোগ্য নির্বাচন কমিশন গঠনে রাজনৈতিক দলগুলোর মতামত নেওয়াই এই আলোচনার লক্ষ্য।রবিবার (২ জানুয়ারি) সন্ধ্যায় ইসি গঠনে বঙ্গভবনে গণফোরামের সঙ্গে আয়োজিত আলোচনায় রাষ্ট্রপতি এসব কথা বলেন।

নির্বাচন কমিশন গঠনে বিষয়ে রবিবার রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে আলোচনায় অংশ নেয় বিকল্প ধারা বাংলাদেশ এবং গণফোরাম।

এদিন বিকালে গণফোরামের নির্বাহী সভাপতি মোকাব্বির খানের নেতৃত্বে ৮ সদস্যের একটি প্রতিনিধি দল বঙ্গভবনের দরবার হলে অনুষ্ঠিত আলোচনায় অংশ নেয়।বঙ্গভবনে তাদের স্বাগত জানিয়ে রাষ্ট্রপতি বলেন, ‘রাজনীতিবিদদের অনুকরণীয় এমন কিছু করা দরকার, যা থেকে নতুন প্রজন্ম শিক্ষা নিয়ে নিজেদের গড়ে তুলতে পারে।’আলোচনাকালে গণফোরামের প্রতিনিধি দল নিরপেক্ষ ও শক্তিশালী নির্বাচন কমিশন গঠনে আইন প্রণয়নসহ কয়েকটি প্রস্তাব দেয়।তারা আশা করেন, রাজনৈতিক দলগুলোর সঙ্গে রাষ্ট্রপতির চলমান এই সংলাপ একটি গ্রহণযোগ্য নির্বাচন কমিশন গঠনে ইতিবাচক ভূমিকা রাখবে।

সন্ধ্যায় বিকল্প ধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নানের নেতৃত্বে ৭ সদস্যের একটি প্রতিনিধি দল বঙ্গভবনের দরবার হলে অনুষ্ঠিত আলোচনায় অংশ নেয়।রাষ্ট্রপতির কার্যালয়ের সচিব সম্পদ বড়ুয়া, সামরিক সচিব মেজর জেনারেল এসএম সালাহ উদ্দিন ইসলাম, রাষ্ট্রপতির প্রেস সচিব মো. জয়নাল আবেদীন এবং সচিব (সংযুক্ত) মো. ওয়াহিদুল ইসলাম খান এ সময় উপস্থিত ছিলেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
© আল্টিমেট কমিউনিকেশন লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান   ***চলছে পরীক্ষামূলক কার্যক্রম***
Theme Customized BY LatestNews