1. admin@ultimatenewsbd.com : adminsr : Admin Admin
  2. afridhasan.ahb@gmail.com : Shah Imon : Shah Imon
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন

সংকট কাটাতে সরকার পতনের বিকল্প নেই: ফখরুল

নিজস্ব প্রতিবেদক, ultimatenewsbd.com
  • আপডেটের সময় : সোমবার, ৬ মার্চ, ২০২৩
  • ৫৭

আওয়ামী লীগ সবসময়ই গণতন্ত্রের বিরুদ্ধে অবস্থান নিয়েছে মন্তব্য করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ সরকার দেশকে খাদের কিনারে নিয়ে গেছে। সংকট দূর করতে সরকারের পতন ছাড়া কোনো বিকল্প নেই।

সোমবার (৬ মার্চ) বিকেলে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে অনুষ্ঠিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ১৭তম কারামুক্তি দিবস উপলক্ষে উত্তরাঞ্চল ছাত্র ফোরাম ও বাংলাদেশ ছাত্র ফোরাম এ আলোচনা সভার আয়োজন করে।

মির্জা ফখরুল বলেন, আওয়ামী সরকারের নেতারা এখন তারেক রহমানকে নিয়ে দুঃস্বপ্ন দেখছে। সরকার দুর্নীতির ছোবলে সব খাত ধ্বংস করে দিয়েছে।

দ্রব্যমূল্যের অসহনীয় ঊর্ধ্বগতি নিয়ে সরকারের সমালোচনা করে তিনি বলেন, সরকারের চুরির কারণে দ্রব্যমূল্য বেড়েছে। সরকার সব মেগা প্রজেক্টে দুর্নীতি করছে। ফলে একদিকে দেশে দারিদ্র্য বাড়ছে অন্যদিকে সরকারের উন্নয়নের মাত্রা বাড়ছে।

মির্জা ফখরুল বলেন, বিরোধীদলের আন্দোলন এবং সভা-সমাবেশ দেখে সরকার ভয় পেয়েছে। এ কারণে বিরোধীদের কণ্ঠরোধ করতে তারা বদ্ধপরিকর। কিন্তু এবার আর তা সম্ভব নয়।

বিএনপি মহাসচিব হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, সরকার ভিন্ন মত সহ্য করতে পারে না। এবার আর জনগণ তা হতে দেবে না। জনগণের উত্তাল তরঙ্গে সরকার ভেসে যাবে।

তত্ত্বাবধায়ক সরকার ছাড়া দেশে কোনো নির্বাচন হতে দেওয়া হবে না বলেও দলের অবস্থান পুনর্ব্যক্ত করেন মির্জা ফখরুল।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
© আল্টিমেট কমিউনিকেশন লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান   ***চলছে পরীক্ষামূলক কার্যক্রম***
Theme Customized BY LatestNews