1. admin@ultimatenewsbd.com : adminsr : Admin Admin
  2. afridhasan.ahb@gmail.com : Shah Imon : Shah Imon
সোমবার, ২২ জুলাই ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন

শিগগিরই সংবাদ সম্মেলন করে সবকিছু পরিষ্কার করবো: শামীম ওসমান

নিজস্ব প্রতিবেদক, ultimatenewsbd.com
  • আপডেটের সময় : শনিবার, ৮ জানুয়ারী, ২০২২
  • ১২৫

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে নিজের ব্যক্তিগত অবস্থান জানাতে দুই-একদিনের মধ্যেই সংবাদ সম্মেলনে আসছেন নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য শামীম ওসমান। নির্বাচনী প্রচারে গিয়ে নৌকার প্রার্থী সেলিনা হায়াৎ আইভী তাকে গডফাদার এবং বিএনপি থেকে অব্যাহতি পাওয়া তৈমূর আলম খন্দকারকে তার প্রার্থী দাবি করার বিষয়ে সাংবাদিকদের মুখোমুখি হবেন আলোচিত এই সাংসদ।

শনিবার (৮ জানুয়ারী) নগরীর বন্দর এলাকায় প্রচারে অংশ নিয়ে আওয়ামী লীগ প্রার্থী আইভী অভিযোগ করেন, তৈমূর আলম খন্দকার গডফাদার শামীম ওসমান ও সেলিম ওসমানের প্রার্থী। উনি বিএনপির প্রার্থী না, স্বতন্ত্র প্রার্থী না; তিনি ওসমান পরিবারের প্রার্থী।আইভীর এমন বক্তব্যে ক্ষোভ প্রকাশ করেন শামীম ওসমান। তার ভাষ্য, আইভী তাকে গডফাদার বলে দলীয় সভাপতি শেখ হাসিনার প্রতি আঙুল তুলেছেন।

তিনি বলেন, দুই দিন আগে একটা ভিডিও দেখলাম সেখানে উনি (আইভী) বলছেন শামীম ওসমান আমাদের নেতা। উনি বড় ভাই, আওয়ামী লীগের সাংসদ। দুই দিনের মধ্যে গডফাদার হয়ে গেলাম?শামীম বলেন, আমাকে মনোনয়ন দিয়েছে আমার দল। আমি যদি গডফাদার হই তাহলে আমাকে মনোনয়ন দিয়েছেন কে? কাকে প্রশ্নবিদ্ধ করা হলো?যে বলেছে, তার (আইভী) কাছে জিজ্ঞেস করেন, আপনি দুই দিন আগে এটা বলেছেন, দুই দিন পরে এটা বললেন। কোনটা সঠিক।সিটি নির্বাচন ঘিরে আইভীর অভিযোগ ও মন্তব্যের বিষয়ে দুই দিনের মধ্যে সংবাদ সম্মেলন করে জবাব দেবেন বলে জানান এই সাংসদ।

শামীম ওসমান বলেন, সেটা কালকেও হতে পারে, কিংবা পরশু হতে পারে। সেখানে আমি আমার কথা বলবো।

আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন। নির্বাচনের সময় ঘনিয়ে এলেও নিজের অবস্থান পরিষ্কার করেননি স্থানীয় সংসদ সদস্য শামীম ওসমান। গত ২০ ডিসেম্বর নির্বাচন উপলক্ষে ঢাকা বিভাগের সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত নেতাদের সঙ্গে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর নেতাদের বৈঠকেও উপস্থিত ছিলেন না শামীম ওসমান।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

© আল্টিমেট কমিউনিকেশন লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান   ***চলছে পরীক্ষামূলক কার্যক্রম***
Theme Customized BY LatestNews