1. admin@ultimatenewsbd.com : adminsr : Admin Admin
  2. afridhasan.ahb@gmail.com : Shah Imon : Shah Imon
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন

শিক্ষকের ওপর ছাত্ররা অসন্তোষ কেন, তদন্ত হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, ultimatenewsbd.com
  • আপডেটের সময় : শনিবার, ৯ এপ্রিল, ২০২২
  • ১০৯

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান জানিয়েছেন, মুন্সীগঞ্জে শিক্ষকের বিরুদ্ধে ছাত্রদের অসন্তোষের ঘটনা তদন্ত করা হচ্ছে। প্রকৃত ঘটনাটি কী ঘটেছিল তা উদঘাটন করা হচ্ছে।

শনিবার (৯ এপ্রিল) সন্ধ্যায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের প্রতিষ্ঠাবার্ষিকী ও ইফতারেরর পর এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘আমরা সব সময় একটি অসাম্প্রদায়িক চেতনা ধারণ করি।

এখানে কে হিন্দু, কে খ্রিস্টান এসব দেখা হয় না। এখানে সবাই সমান। শিক্ষকের বিরুদ্ধে ছাত্রদের কেন অসন্তোষটা হলো সেটা খতিয়ে দেখছি। কোনো রকম অন্যায় যাতে না হয় সে ব্যবস্থা নিয়েছি। আমরা শান্তি-শৃঙ্খলা বজায় রাখার জন্য যা যা করণীয় তাৎক্ষণিক আমরা সেটা করেছি। ‘

ফায়ার সার্ভিসকে যুগোপযোগী করা হয়েছে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘একসময় বলা হতো অগুন নেভার পর ফায়ার সার্ভিস যায়। এখন আর সেটা হয় না। সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিস যায়। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ফোর লেনকে সিক্স লেন করছি। টু লেনকে ফোর লেন করছি। হাইওয়েগুলোতে সর্ভিস লেন করছি। ‘

দেশের শান্তি ও কল্যাণ কামনার মধ্য দিয়ে পালিত হয় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী। ঢাকার কাজী আলাউদ্দীন রোডে অবস্থিত ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদর দপ্তরে এ উপলক্ষে বিকেল সাড়ে ৫টায় ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান প্রধান অতিথি এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের সচিব মো. মোকাব্বির হোসেন বিশেষ অতিথি হিসেবে হিসেবে উপস্থিত ছিলেন।

ফায়ার সার্ভিসের সদর দপ্তরে উপস্থিত হলে স্বরাষ্ট্র মন্ত্রী ও সচিবকে ফুল দিয়ে অভ্যর্থনা জানিয়ে সম্মেলনকক্ষে নিয়ে যান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. সাজ্জাদ হোসাইন। এরপর সংক্ষিপ্ত শুভেচ্ছা বক্তব্যে সাজ্জাদ হোসাইন সকলকে স্বাগত জানান এবং ইফতার ও দোয়া মাহফিলে অংশগ্রহণ করায় অতিথিবৃন্দের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। শুভেচ্ছা বক্তব্যের পর ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
© আল্টিমেট কমিউনিকেশন লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান   ***চলছে পরীক্ষামূলক কার্যক্রম***
Theme Customized BY LatestNews