1. admin@ultimatenewsbd.com : adminsr : Admin Admin
  2. afridhasan.ahb@gmail.com : Shah Imon : Shah Imon
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন

শাহজালালে প্রায় তিন কোটি টাকার স্বর্ণসহ যাত্রী আটক

নিজস্ব প্রতিবেদক, ultimatenewsbd.com
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  • ১৮২

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অভিযান চালিয়ে তিন কোটি টাকার স্বর্ণসহ সৌদি ফেরত এক যাত্রীকে আটক করেছে ঢাকা কাস্টমস হাউস। আটক হওয়া যাত্রীর নাম মাহিন উদ্দিন।

সোমবার (২৬ জুলাই) গোপন তথ্যের ভিত্তিতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি৪০৪০ ফ্লাইট থেকে ৪ কেজি ২৯২ গ্রাম স্বর্ণসহ ওই যাত্রীকে আটক করে কাস্টম হাউসের প্রিভেনটিভ টিম।

ঢাকা কাস্টমস হাউজের উপ-কমিশনার আব্দুস সাদেক জানান, গোপন সংবাদের ভিত্তিতে চোরাচালান প্রতিরোধে কাস্টম হাউস ঢাকার প্রিভেনটিভ টিমে কর্তব্যরত কর্মকর্তারা বিমানবন্দরের বিভিন্ন পয়েন্টে অবস্থান করে নজরদারি করতে থাকেন। এক পর্যায়ে যাত্রী মাহিন উদ্দিনকে বোর্ডিং ব্রিজ থেকে গ্রিন চ্যানেলে নিয়ে আসা হয়। পরবর্তীতে গ্রিন চ্যানেলে বিভিন্ন সংস্থার উপস্থিতিতে তার সঙ্গে থাকা কালো রঙের একটি হ্যান্ড ব্যাগ থেকে ৩৭ পিস স্বর্ণবার উদ্ধার করা হয়।

পাসপোর্ট অনুসারে যাত্রীর নাম মাহিন উদ্দিন। তার বাড়ি কুমিল্লায়। কিং খালিদ ইন্টারন্যাশনাল এয়ারপোর্টে কুমিল্লা সদরের জাকির হোসেন নামে এক পরিচিত প্রবাসী তার কাছে স্বর্ণবারগুলো হস্তান্তর করেন বলে জিজ্ঞাসাবাদে জানিয়েছেন তিনি। উদ্ধার হওয়া স্বর্ণের বাজার মূল্য প্রায় তিন কোটি টাকা। স্বর্ণের বিষয়ে কাস্টমস ও অন্যান্য আইনে ব্যবস্থা নেওয়া হবে। ওই যাত্রীর বিরুদ্ধে ফৌজদারি মামলা দায়ের করে বিমানবন্দর থানায় সোপর্দ করা হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
© আল্টিমেট কমিউনিকেশন লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান   ***চলছে পরীক্ষামূলক কার্যক্রম***
Theme Customized BY LatestNews