1. admin@ultimatenewsbd.com : adminsr : Admin Admin
  2. afridhasan.ahb@gmail.com : Shah Imon : Shah Imon
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রলারডুবির ঘটনায় নিহত ২১

নিজস্ব প্রতিবেদক, ultimatenewsbd.com
  • আপডেটের সময় : শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১
  • ১৫১

ব্রাহ্মণবাড়িয়ার লইসক্যা বিলে শতাধিক যাত্রী নিয়ে ট্রলারডুবির ঘটনায় এখন পর্যন্ত ২১ জনের লাশ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২৭ আগস্ট) সন্ধ্যায় বিলের বিজয়নগর এলাকায় বালুবাহী ট্রলারের সঙ্গে যাত্রীবাহী ট্রলারের সংঘর্ষের ফলে এ দুর্ঘটনা ঘটে। রাত সাড়ে ৯টা পর্যন্ত এদের লাশ উদ্ধার করা হয়েছে। এখনও অনেক যাত্রী নিখোঁজ রয়েছেন বলে একাধিক সূত্র জানিয়েছে। তাদের উদ্ধারে অভিযান চলছে। দুর্ঘটনা কবলিত ট্রলারটি এখনও পানির নিচে রয়েছে। বালুবাহী ট্রলারটি আটক করা হয়েছে।

২১ জনের লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার (এসপি) মো. আনিসুর রহমান জানান, দুর্ঘটনার খবর পাওয়ার পর পুলিশ ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহযোগিতায় উদ্ধারকাজে অংশগ্রহণ করে। কিশোরগঞ্জ থেকে একদল ডুবুরি ঘটনাস্থলে রওনা হয়েছেন। 

ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক (ডিসি) হায়াত-উদ-দৌলা খান জানান, উদ্ধার অভিযান অব্যাহত আছে। কিশোরগঞ্জ থেকে ডুবুরি দল ঘটনাস্থলে আসছে। এছাড়া ঘটনা অনুসন্ধানে অতিরিক্ত জেলা প্রশাসক রুহুল আমিনকে প্রধান করে তিন সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। ১০ দিনের মধ্যে তাদের প্রতিবেদন দিতে বলা হয়েছে।

তিনি আরও জানান, যারা মারা গেছেন তাদের পরিবারপ্রতি ২০ হাজার টাকা দাফনের জন্য দেওয়া হবে। 

দুর্ঘটনার পর সাঁতরে তীরে ওঠা জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন আহত এক যাত্রী জানান, ব্রাহ্মণবাড়িয়ায় আসার পথে বালুবাহী ট্রলারের ধাক্কায় তাদের ট্রলার (ইঞ্জিনচালিত নৌকা) ডুবে যায়। তিনি তার স্ত্রী ও মেয়েকে খুঁজে পাচ্ছেন না।

অপর একজন জানান, তিনি বিয়ের অনুষ্ঠান থেকে ফেরার পথে দুর্ঘটনায় পড়েন। কোনও রকমে সাঁতরে তারা তীরে ওঠেন। অনেকেই নিখোঁজ রয়েছেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

© আল্টিমেট কমিউনিকেশন লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান   ***চলছে পরীক্ষামূলক কার্যক্রম***
Theme Customized BY LatestNews