1. admin@ultimatenewsbd.com : adminsr : Admin Admin
  2. afridhasan.ahb@gmail.com : Shah Imon : Shah Imon
বুধবার, ০৭ জুন ২০২৩, ০৭:০৬ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ
দোহা পৌঁছেছেন প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর জুলিও কুরি পদকপ্রাপ্তির ৫০ বছর পূর্ণ হলো আজ ড. ওয়াজেদ মিয়া দেশের জন্য গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন: তথ্যমন্ত্রী ঢাকা-কলম্বোর মধ্যে সহযোগিতা জোরদারের আহ্বান প্রধানমন্ত্রীর দেশি-বিদেশি চক্রান্ত, নেতাকর্মীদের সতর্ক থাকার পরামর্শ দিলেন প্রধানমন্ত্রী কাউকে হয়রানি ডিজিটাল নিরাপত্তা আইনের লক্ষ্য নয়: ওবায়দুল কাদের ঈদ ও পহেলা বৈশাখে কোনও ধরনের নাশকতার হুমকি নেই: স্বরাষ্ট্রমন্ত্রী হাসপাতালে সিজারে জন্মদান বেশি কেন খতিয়ে দেখা হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রী ডা. জাফরুল্লাহ চৌধুরীর মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক রাষ্ট্রীয় সম্মাননা হিসেবে ‘ডেইরি আইকন’ পুরস্কার পেলো নারায়ণগঞ্জের তাহমিনা ডেইরি ফার্ম জজ হয়ে বিচার বিক্রি করলেই ব্যবস্থা: প্রধান বিচারপতি চট্টগ্রাম ও পায়রা বন্দরে নতুন চেয়ারম্যান বাণিজ্য প্রসারে একসাথে কাজ করবে ইরান-বাংলাদেশ

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে পানি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৭

নিজস্ব প্রতিবেদক, ultimatenewsbd.com
  • আপডেটের সময় : বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ১৫০

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় এক বাড়ির টিউবওয়েলের পানি অন্য বাড়িতে যাওয়াকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে অন্তত সাতজন আহত হয়েছেন।  

বুধবার (৭ জুলাই) বিকেলে উপজেলার লালপুর ইউনিয়নের হোসেনপুর গ্রামে এ সংঘর্ষ ঘটে।

আহতরা হলেন- লাইলি আক্তার (৩০), নাসির মিয়া (৫৩), মাজু মিয়া (৫০), ওসমান (২০), কালু মিয়া (২৭), মোতাবিল মিয়া (৬৩) ও শামসুনাহার (৪৫)। আহতরা সবাই হোসেনপুর গ্রামের মধ্যপাড়া এলাকার কেরানিবাড়ির বাসিন্দা। তাদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।  

হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা যায়, কয়েকদিন আগে কেরানিবাড়ির ফারুক মিয়ার স্ত্রী নাছিমা তাদের টিউবওয়েলের পানি পাশের নাসিরের বাড়ির ওপর দিয়ে যায় বলে এ বাবদ নাসিরকে ১০ হাজার টাকা দেন। নাছিমাদের টিউবওয়েলের পানি নাসিরের বাড়ির ওপর দিয়ে গেলেও তাতে তার কোনো অভিযোগ থাকবে না বলে দু’পক্ষের মধ্যের ওই টাকায় সমঝোতা হয়। কিন্তু বুধবার বিকেলে নাছিমা হাড়ি-পাতিল ধোঁয়ার জন্য পাশের বাড়ির রফিক মিয়ার বাড়িতে যান। এ নিয়ে নাছিমার চাচা মোতালেব মিয়ার সঙ্গে নাসির মিয়া বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। পরে একপর্যায়ে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষ শুরু করেন। এতে উভয়পক্ষের অন্তত সাতজন আহত হন।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। বিষয়টির তদন্ত চলছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

© আল্টিমেট কমিউনিকেশন লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান   ***চলছে পরীক্ষামূলক কার্যক্রম***
Theme Customized BY LatestNews