1. admin@ultimatenewsbd.com : adminsr : Admin Admin
  2. afridhasan.ahb@gmail.com : Shah Imon : Shah Imon
বুধবার, ২৭ মার্চ ২০২৪, ০৫:৩২ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ

বিধিনিষেধের সপ্তমদিনে বেড়েছে মানুষের চলাচল

নিজস্ব প্রতিবেদক, ultimatenewsbd.com
  • আপডেটের সময় : বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ১৯২

করোনাভাইরাসের সংক্রমণ রোধে সরকারঘোষিত কঠোর বিধিনিষেধের সপ্তমদিন চলছে। সড়কে গণপরিবহন না থাকলেও বৃষ্টির দিনে মানুষের চলাচল বেড়েছে।

বুধবার (৭ জুলাই) রাজধানীর শনির আখড়া, কাজলা, যাত্রাবাড়ী, সায়দাবাদ এলাকা ঘুরে এমন চিত্র দেখা গেছে।

শনির আখড়া ও কাজলা সড়কে রিকশা-ভ্যানের চাপে যানজট লক্ষ্য করা গেছে। আর বৃষ্টির কারণে চরম দুর্ভোগে পড়তে হয়েছে জরুরি প্রয়োজনে বের হওয়া মানুষকে।

কাজলা থেকে গুলিস্তানগামী সুমন হাওলাদার বলেন, ‘একে তো বৃষ্টি তার উপর যানবাহন নেই। আমাদের মতো মানুষদের অবস্থা নাজেহাল। প্রতিদিন দুর্ভোগে পড়তে হয়। রিকশা পেলেও বাড়তি ভাড়া চাচ্ছে, এতো ভাড়া দিয়ে যাওয়া আমাদের জন্য কঠিন।’

এদিকে যাত্রাবাড়ী সড়কে গাড়ি চলাচল বেশি থাকলেও বিজিবি ও পুলিশের তল্লাশি দেখা গেছে। বাইকগুলো যাত্রী পরিবহন করলে মামলার মুখে পড়ছে। আর রিকশায় চলাচলকারী যাত্রীদেরও পড়তে হচ্ছে জিজ্ঞাসাবাদের মুখে।

রিকশাচালক সামসুল আলম বলেন, ‘আজকে যাত্রাবাড়ী একটু বেশিই কড়া। আগে এমন আছিল না। গত কয়দিন কোনো ঝামেলা ওয় নায়। আজকেই খালি ধরতাছে বেশি।’

কঠোর বিধিনিষেধ আরোপ করে ৩০ জুন মন্ত্রিপরিষদ বিভাগ থেকে প্রজ্ঞাপন জারি করা হয়। করোনা সংক্রমণ উদ্বেগজনক হারে বেড়ে যাওয়ায় ১ জুলাই সকাল ৬টা থেকে ৭ জুলাই মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়। পরে সেই সময় বাড়িয়ে ১৪ জুলাই পর্যন্ত করা হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

© আল্টিমেট কমিউনিকেশন লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান   ***চলছে পরীক্ষামূলক কার্যক্রম***
Theme Customized BY LatestNews