1. admin@ultimatenewsbd.com : adminsr : Admin Admin
  2. afridhasan.ahb@gmail.com : Shah Imon : Shah Imon
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন

জাতিকে পরিপূর্ণভাবে কলঙ্কমুক্ত করতে খুনি জিয়ার মরণোত্তর বিচার করা হবে: তথ‍্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, ultimatenewsbd.com
  • আপডেটের সময় : শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১
  • ১৪০

তথ‍্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা: মোঃ মুরাদ হাসান বলেছেন, জাতিকে পরিপূর্ণভাবে কলঙ্কমুক্ত করতে খুনি জিয়ার মরণোত্তর বিচার করা হবে। বাঙালি জাতির কলঙ্কের দাগ ইতিহাসের পাতা থেকে মুছে ফেলতে ১৫ আগস্ট হত্যার প্রধান কুশীলব খুনি জিয়াউর রহমানের মরণোত্তর বিচার অবশ্যম্ভাবী।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) কানাডার টরেন্টোয় অন্টারিও আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

তথ্য প্রতিমন্ত্রী বলেন, যারা বাংলাদেশকে স্বাধীন সার্বভৌম রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেয়নি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার মাধ্যমে বাঙালি জাতির ইতিহাস মুছে ফেলার গভীর ষড়যন্ত্র করে দেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল, সেই অপশক্তি এখনো পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়। তারা বাংলাদেশকে পাকিস্তান বানানোর স্বপ্নে এখনো বিভোর।

ডা. মুরাদ বলেন, বিভিন্ন সাক্ষ্য-প্রমাণ ও তথ্য-উপাত্তে এসেছে খুনি জিয়াউর রহমান সর্বাত্মকভাবে বঙ্গবন্ধু হত্যা ষড়যন্ত্রের সাথে জড়িত ছিল। যারা বঙ্গবন্ধু হত্যা মামলায় সাক্ষ্য প্রদান করেছেন, তারাও সাক্ষ্য দিয়েছেন। পলাতক খুনিদের ফিরিয়ে দিতে কানাডা সরকারের কাছে অনুরোধ জানিয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
© আল্টিমেট কমিউনিকেশন লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান   ***চলছে পরীক্ষামূলক কার্যক্রম***
Theme Customized BY LatestNews