1. admin@ultimatenewsbd.com : adminsr : Admin Admin
  2. afridhasan.ahb@gmail.com : Shah Imon : Shah Imon
মঙ্গলবার, ২৬ মার্চ ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ

বস্তুনিষ্ঠ সাংবাদিকতার মাধ্যমে দেশকে এগিয়ে নিতে হবে: বস্ত্র ও পাটমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, ultimatenewsbd.com
  • আপডেটের সময় : সোমবার, ৩০ নভেম্বর, ২০২০
  • ২১৬

‘জা‌তির জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমানের নেতৃত্বে দেশ স্বাধীন হয়ে‌ছিল। বঙ্গবন্ধু সু‌খী ও সমৃদ্ধ সোনার বাংলা‌ গড়ার যে স্বপ্ন দেখে‌ছিলেন। প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা সেই স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। এজন্য সাংবা‌দিকদের ভূ‌মিকা পালন করতে হবে। বস্তুনিষ্ঠ সাংবাদিকতা ও নিরপেক্ষ তথ্য পরিবেশনের মাধ্যমে সাংবা‌দিকদের‌ দেশ ও জাতিকে সামনের দিকে এগিয়ে নিতে হবে।’

সোমবার (৩০ নভেম্বর) বিকেলে নারায়ণগ‌ঞ্জ শহরের চাষাড়া এলাকায় নারায়ণগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর অনুদানে ‌নি‌র্মিত প্রেসক্লাব ভবনের ষষ্ঠ তলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তি‌নি এসব কথা বলেন। এসময় নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবুর অর্থায়নে সংযুক্ত লিফটেরও উদ্বোধন করা হয়।

নির্ভীক সাংবাদিকতার মাধ্যমে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের জন্য সাংবাদিকদের প্রতি আহ্বান জা‌নিয়ে বস্ত্র ও পাটমন্ত্রী বলে‌ন, ‘সাংবাদিকরা হচ্ছেন সমাজের দর্পণ। তাদের লেখনির মাধ্যমে সমাজের ত্রুটিগুলো জনসম্মুখে উন্মোচিত হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন অবাধ তথ্য প্রবাহের সুবর্ণসময় অতিবাহিত করছে। স্বাধীনতার স্বপক্ষে বস্তুনিষ্ঠ সংবাদ সবার কাছে পৌঁছে দেওয়া গণমাধ্যমের অন্যতম দায়িত্ব। সমাজের বিভিন্ন বিষয়ে আগাম তথ্য দিয়ে অপরাধ প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে সুন্দর সমাজ গঠনে অবদান রাখছেন সাংবাদিকরা।’

গোলাম দস্তগীর গাজী আরও বলেন, ‘গণমাধ্যম ও গণমাধ্যমকর্মীদের জন্য সংবাদের বস্তুনিষ্ঠতা সবচেয়ে গুরুত্বপূর্ণ। আশা করি আপনারা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন ও গঠনমূলক সমালোচনার মাধ্যমে দেশ ও জাতির কল্যাণে সবাই কাজ করে যাবেন।

নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপ‌তি মাহবুবুর রহমান মাসুমের সভাপ‌তিত্বে ও নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন সবুজের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপ‌স্থিত ছিলেন- নারায়ণগঞ্জ সি‌টি করপোরেশনের মেয়র ডাক্তার সে‌লিনা হায়াত আইভী, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ জেলা প‌রিষদের চেয়ারম্যান মোহাম্মদ আনোয়ার হোসেন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ জ‌সিম উদ্দীন, নারায়ণগঞ্জ জেলা পু‌লিশ সুপার মোহাম্মদ জা‌য়েদুল আলম, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু, নারায়ণগঞ্জ প্রেসক্লা‌বের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান শামীম, শিল্পপ‌তি মোহাম্মদ মাসুদ উজ্জামান ও সিনিয়র সাংবাদিক হালিম আজাদসহ অনেকে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

© আল্টিমেট কমিউনিকেশন লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান   ***চলছে পরীক্ষামূলক কার্যক্রম***
Theme Customized BY LatestNews