1. admin@ultimatenewsbd.com : adminsr : Admin Admin
  2. afridhasan.ahb@gmail.com : Shah Imon : Shah Imon
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:১৯ অপরাহ্ন

বর্ষীয়ান সাংবাদিক তোয়াব খানের পাশে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, ultimatenewsbd.com
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১
  • ১৪৩

স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দসৈনিক, বঙ্গবন্ধুর প্রেস সচিব, একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক ও দৈনিক জনকণ্ঠ পত্রিকার উপদেষ্টা সম্পাদক বর্ষীয়ান সাংবাদিক তোয়াব খান হৃদরোগে আক্রান্ত হয়ে গত ১৬ আগস্ট থেকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বর্ষীয়ান সাংবাদিক তোয়াব খানকে হাসপাতালে গিয়ে দেখে এসেছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসান।

ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন তোয়াব খানের অবস্থার উন্নতি হয়েছে বলেও জানান ডা. মুরাদ।

হৃদরোগে আক্রান্ত তোয়াব খানকে গত ১৫ অগাস্ট ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। তিনি এতদিন করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) থাকলেও অবস্থার উন্নতি  হওয়ায় বৃহস্পতিবার তাকে কেবিনে স্থানান্তর করা হয়।

প্রতিমন্ত্রী জানান, আমি আজ বিকালে ইউনাইটেড হাসপাতালে উনাকে দেখতে গিয়েছিলাম। তিনি এখন অনেক ভালো আছেন। বৃহস্পতিবার সকালে ডাক্তার কায়সার নেসারুল্লাহ এনজিওগ্রাম করে নতুন কোনো ব্লক না পাওয়ায় এবং শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় উনাকে সিসিইউ থেকে কেবিনে স্থানান্তর করেছে।

গত বছর নভেম্বর মাসে তোয়াব খান করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। ভাইরাসমুক্ত হলেও নানা জটিলতা দেখা দেয় এরপর। ১৯৫৫ সাল থেকে সাংবাদিকতা করছেন তোয়াব খান। ২০১৬ সালে একুশে পদক পান তিনি।

বাংলাদেশ স্বাধীন হওয়ার পর তিনি প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রেস সচিব ছিলেন। দেশের প্রধান তথ্য কর্মকর্তা ও প্রেস ইনস্টিটিউট অব বাংলাদেশের (পিআইবি) মহাপরিচালকের দায়িত্বও তিনি পালন করেন। তিনি প্রতিষ্ঠালগ্ন থেকে জনকণ্ঠের উপদেষ্টা সম্পাদকের দায়িত্ব পালন করেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
© আল্টিমেট কমিউনিকেশন লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান   ***চলছে পরীক্ষামূলক কার্যক্রম***
Theme Customized BY LatestNews