1. admin@ultimatenewsbd.com : adminsr : Admin Admin
  2. afridhasan.ahb@gmail.com : Shah Imon : Shah Imon
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৫৪ অপরাহ্ন

বকেয়া বেতনের দাবিতে ঈদের দিনও নারায়ণগঞ্জে অনশন করলো শ্রমিকরা

নিজস্ব প্রতিবেদক, ultimatenewsbd.com
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৩ মে, ২০২২
  • ১৩০

নারায়ণগঞ্জের আদমজী ইপিজেডের বেকা গার্মেন্টস অ্যান্ড টেক্সটাইলের শ্রমিকরা ঈদের দিন তাদের তিন মাসের বকেয়া বেতনের দাবিতে অনশন কর্মসূচি পালন করেছেন।

মঙ্গলবার (৩ মে) দুপুরে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এ প্রতীকী অনশন ও বিক্ষোভ কর্মসূচি পালিত হয়।

কর্মসূচিতে উপস্থিত শ্রমিকরা ঈদের দিনেও তাদের দুর্বিষহ অবস্থার কথা তুলে ধরেন।

শ্রমিকরা জানান, সিদ্ধিরগঞ্জের আদমজী ইপিজেড এলাকায় অবস্থিত বেকা গার্মেন্টস অ্যান্ড টেক্সটাইলসে অন্তত ৮/৯শ’ শ্রমিক কাজ করেন। তাদের কারও দুই মাস, কারও তিন মাসের বেতন বকেয়া রয়েছে।

গত ২১ এপ্রিল শিমরাইল-আদমজী সড়ক অবরোধ করে বকেয়া বেতনের দাবিতে বিক্ষোভ কর্মসূচি পালন করেছিলেন শ্রমিকরা। শিগগিরই বকেয়া বেতন পরিশোধ করা হবে, এমন আশ্বাস দিয়ে সেই সময় রাস্তা থেকে তাদের সরিয়ে দেওয়া হয়। কিন্তু ঈদ এসে পড়লেও এখনও শ্রমিকরা তাদের বকেয়া বেতন পাননি।

নারায়ণগঞ্জ শিল্প পুলিশ সুপার (অঞ্চল-৪) আসাদুজ্জামান জানান, তিন মাসের বকেয়া বেতনের দাবিতে বেকা গার্মেন্টস অ্যান্ড টেক্সটাইলের শ্রমিকরা দুপুর থেকে বিক্ষোভ কর্মসূচি পালন করছেন। আমরা এর আগেও মালিক কর্তৃপক্ষের সঙ্গে কয়েকবার যোগাযোগ করেছি। সে সময় তারা বলেছিলেন, শ্রমিকদের বকেয়া বেতন বুঝিয়ে দেওয়া হবে।

কিন্তু তা না করে গত কয়েকদিন ধরে মোবাইল বন্ধ করে রেখেছেন মালিকপক্ষের লোকজন। তাদের সঙ্গে আর যোগাযোগ করা সম্ভব হচ্ছে না। শ্রমিকরা বকেয়া বেতনের দাবিতে ন্যায্য আন্দোলনই করছেন। তাদের প্রতি আমরা সহানুভূতিশীল আচরণ করছি। এছাড়া আমাদের আর কী বা করার আছে, যোগ করেন পুলিশ সুপার আসাদুজ্জামান।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
© আল্টিমেট কমিউনিকেশন লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান   ***চলছে পরীক্ষামূলক কার্যক্রম***
Theme Customized BY LatestNews