1. admin@ultimatenewsbd.com : adminsr : Admin Admin
  2. afridhasan.ahb@gmail.com : Shah Imon : Shah Imon
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:১৬ অপরাহ্ন

ফেনীতে কষ্টিপাথরের মূর্তিসহ যুবক আটক

নিজস্ব প্রতিবেদক, ultimatenewsbd.com
  • আপডেটের সময় : বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ১৯২

ফেনীতে ১৩ কেজি ওজনের কষ্টিপাথরের মূর্তিসহ যতীশ চন্দ্র মজুমদার (৩৫) নামের এক যুবককে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার (৬ জুলাই) রাত ১০টায় শহরের সহদেবপুর এলাকা থেকে তাকে আটক করা হয়।

বুধবার (৭ জুলাই) সকালে তাকে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। আটক যতীশ চন্দ্র নোয়াখালীর কোম্পানীগঞ্জের বাসিন্দা। তিনি বেশ কিছুদিন ধরে ফেনীর সহদেবপুর এলাকায় রিপনের বাড়িতে ভাড়া থাকেন।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে সহদেবপুর এলাকায় অভিযান চালায় র‌্যাব। এ সময় খায়রুল ইসহাক রোডের রাস কুঠিরের চতুর্থ তলা থেকে সন্দেহভাজন যুবক যতীশ চন্দ্র মজুমদারকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্য অনুযায়ী, ওই বিল্ডিয়ের চতুর্থ তলার সিঁড়ির পাশের একটি কক্ষ থেকে ১৩ কেজি ওজনের লম্বা আকৃতির কষ্টিপাথরের মূর্তি জব্দ করা হয়।

ফেনীর র‌্যাব-৭ এর কোম্পানি অধিনায়ক স্কোয়াড্রন লিডার আবদুল্লাহ আল জাবের ইমরান জানান, জব্দকৃত কষ্টিপাথরের মূর্তিসহ যুবককে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন জানান, র‌্যাবের হাতে কষ্টিপাথরসহ আটক হওয়া ব্যক্তিকে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
© আল্টিমেট কমিউনিকেশন লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান   ***চলছে পরীক্ষামূলক কার্যক্রম***
Theme Customized BY LatestNews