1. admin@ultimatenewsbd.com : adminsr : Admin Admin
  2. afridhasan.ahb@gmail.com : Shah Imon : Shah Imon
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ
জ্বালানি ঘাটতি কমাতে সরকার অফশোর গ্যাস উত্তোলন বেছে নিয়েছে: প্রধানমন্ত্রী সংরক্ষিত নারী আসনের এমপিদের শপথ বুধবার বিদেশিদের কাছে নালিশের মাশুল বিএনপিকে দিতে হবে: ওবায়দুল কাদের আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে নতুন চেয়ারম্যান বিচারপতি আবু আহমেদ জমাদার অবসরের ৩ বছরের মধ্যে সংসদ নির্বাচন করতে পারবেন না সরকারি কর্মকর্তারা: হাইকোর্ট দেশের উন্নয়ন মসৃণ করতে চীনের আরও সহযোগিতা চাইলেন প্রধানমন্ত্রী ৩ জানুয়ারি মাঠে নামছে সশস্ত্র বাহিনী পররাষ্ট্রমন্ত্রীর নতুন এপিএস হলেন খালেদা জেসমিন পাগলা মসজিদের দানবাক্সে মিললো ৬ কোটি ৩২ লাখ টাকা ইসরায়েলি হামলায় গাজায় নিহত বেড়ে ১৭,৭০০ বাংলাদেশ বেগম রোকেয়ার স্বপ্ন পূরণ করতে পেরেছে: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনাই জাতির কাঙ্খিত লক্ষ্য পূরণে সক্ষম: সাংসদ ডা. মুরাদ হাসান

নিজস্ব প্রতিবেদক, ultimatenewsbd.com
  • আপডেটের সময় : সোমবার, ২১ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৩০

প্রধানমন্ত্রী শেখ হাসিনাই জাতির কাঙ্খিত লক্ষ্য পূরণে সক্ষম বলে মন্তব্য করেছেন সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী এবং জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনের দুইবারের নির্বাচিত সংসদ সদস্য ডা. মুরাদ হাসান।

রবিবার (২০ ফেব্রুয়ারি) জামালপুরের সরিষাবাড়ী উপজেলার আওনা ইউনিয়নে পঞ্চাশী দরগাহতলা মাদ্রাসা থেকে মৌলভীবাজার পর্যন্ত (১০০০ মিটার) রাস্তা হেরিং বোন বন্ড (এইচ বি বি) করণ (২য় পর্যায়) প্রকল্প উদ্বোধনকালে তিনি এ মন্তব্য করেন।

বিরোধী দলের উদ্দেশ্যে ডাঃ মুরাদ হাসান বলেন, বিরোধী দল বা প্রতিপক্ষ না থাকলে রাজনীতির মাঠে আমেজ পাওয়া যায় না। এজন্য বিরোধী দলের উচিত জনগণের পাশে থাকা, তাদের সেবা করার পাশাপাশি আস্থা এবং বিশ্বাস অর্জন করা।

এক্ষেত্রে বিরোধী দলগুলো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনুসরণ করতে পারে উল্লেখ করে তিনি বলেন, যেভাবে আমাদের এই প্রজাতন্ত্রের প্রধানমন্ত্রী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সুযোগ্য উত্তরসূরী, আমাদের পরম শ্রদ্ধেয় মমতাময়ী মা, এই বাংলার ১৭ কোটি মানুষের আশা আকাঙ্ক্ষা ঠিকানা বাংলাদেশকে উন্নত আধুনিক সমৃদ্ধ ডিজিটাল বাংলাদেশ হিসেবে নির্মাণ করেছে, এই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ দৃপ্ত পদক্ষেপে নির্মাণ করেছে। যিনি আজকে বিশ্ব দরবারে একজন সফল রাষ্ট্রনায়ক হিসেবে এই দেশ এবং জাতির কাঙ্খিত লক্ষ্য পূরণে সক্ষমতা দেখিয়েছেন এবং আমাদের বাতিঘর হিসেবে এ বাংলার মানুষের স্বপ্নের ঠিকানায় পৌঁছে দিয়েছেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সমগ্র বাংলাদেশের ন্যায় আমাদের সরিষাবাড়ীর প্রতিটি গ্রাম, ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ে উন্নয়ন সাধন করেছি। পাশাপাশি আমাদের যোগাযোগ, স্বাস্থ্যসেবা ও শিক্ষা ব্যবস্থাসহ আরো যেসকল খাতে উন্নয়ন প্রয়োজন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা তা বাস্তবায়ন কররো ইনশাআল্লাহ।

প্রকল্প উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সহকারী ভূমি কমিশনার ফাইযুল ওয়াসীম নাহাত। এসময় আরো উপস্থিত ছিলেন- সরিষাবাড়ি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য খোরশেদ আলম, আওনা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক গোলাপ হোসেন, আওনা ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হোসেন, পৌর কাউন্সিলর মোঃ মুকুল সহ ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

© আল্টিমেট কমিউনিকেশন লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান   ***চলছে পরীক্ষামূলক কার্যক্রম***
Theme Customized BY LatestNews