1. admin@ultimatenewsbd.com : adminsr : Admin Admin
  2. afridhasan.ahb@gmail.com : Shah Imon : Shah Imon
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:২৫ অপরাহ্ন

পর্নোগ্রাফিতে অভিযুক্ত স্বামী প্রসঙ্গে শিল্পা শেঠির মন্তব্য

নিজস্ব প্রতিবেদক, ultimatenewsbd.com
  • আপডেটের সময় : শুক্রবার, ২৩ জুলাই, ২০২১
  • ২০৬

গত ১৯ জুলাই পর্নোগ্রাফিক ফিল্ম বানিয়ে সেটা ওটিটি প্ল্যাটফর্মে প্রকাশ করার অভিযোগে গ্রেফতার করা হয় বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রকে। 

এতদিন এ নিয়ে কিছু্ই বলেননি শিল্পা। ধারণা করা হচ্ছিল, রাজ কুন্দ্রের কেসে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য শিল্পাকেও ডাকতে পারে । কিন্তু মুম্বাই পুলিশের এক সূত্র থেকে জানা যায়, এ ঘটনায় শিল্পাকে কোনও প্রশ্ন করা নাও হতে পারে।

অন্যদিকে স্বামী গ্রেফতারের পর অবশেষে স্যোশাল মিডিয়ায় একটি পোস্ট করেন শিল্পা। সেখানে তিনি একটি বইয়ের পাতার ছবি শেয়ার করেন। তাতে একটি উক্তি লেখা- ‘অতীতের দিকে রাগ করে কিংবা ভবিষ্যতের দিকে ভয়ে ভয়ে তাকিও না। নিজের চারপাশে সতর্কতার সঙ্গেই চোখ বোলাও। আমরা পেছন পানে যখন রাগ করে তাকাই তখন সেই লোকগুলোকে দেখি, যারা আমাদের আঘাত করেছিল। তখন আমরা আবার সেই হতাশায় ডুবে যাই ও দুর্ভাগ্যটা অনুভব করি। ভয়ে ভয়ে ভবিষ্যতের দিকে তাকাই। কারণ, আমরা হয়তো ভয় পাই যে চাকরিটা হারাবো বা রোগে আক্রান্ত হবো কিংবা প্রিয় কাউকে হারাবো। আমাদের বাঁচতে হবে ঠিক এই মুহূর্তটায়, যেখানে আমরা এই মুহূর্তে আছি।’

শিল্পা অফিসিয়ালি এখনও কোনও বিবৃতি না দিলেও এই একটি পোস্ট অনেক কথাই বলেছে। আবার ইনস্টাগ্রামেও লিখেছেন, ‘আমি এসব চ্যালেঞ্জ ঠিকই সামলে নিতে পারবো।’

এদিকে রাজ কুন্দ্র এখনও নানা ধরনের মামলার বোঝা কাঁধে নিয়ে আটক আছেন থানায়। মুম্বাই পুলিশ জানিয়েছে, ব্রিটিশ কেনরিন কোম্পানির পর্নোগ্রাফিক কনটেন্ট তৈরির পেছনে মূল পরিকল্পনাকারী ছিলেন রাজ কুন্দ্র। এর বিপরীতে যথেষ্ট তথ্য-প্রমাণও আছে তাদের হাতে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
© আল্টিমেট কমিউনিকেশন লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান   ***চলছে পরীক্ষামূলক কার্যক্রম***
Theme Customized BY LatestNews