1. admin@ultimatenewsbd.com : adminsr : Admin Admin
  2. afridhasan.ahb@gmail.com : Shah Imon : Shah Imon
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১১:১৩ পূর্বাহ্ন

নোয়াখালীতে আগুনে পুড়ল ২০ দোকান

নিজস্ব প্রতিবেদক, ultimatenewsbd.com
  • আপডেটের সময় : শনিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৪১

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার থানার হাট বাজারে আগুনে পুড়ে ছাই হয়ে গেছে ২০টি দোকান।

শনিবার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলার চরওয়াপদা ইউনিয়নের চর বৈশাখী গ্রামের থানার হাট বাজারে এ ঘটনা ঘটে। খবর পেয়ে জেলা শহর ও সুবর্ণচর থেকে দমকল বাহিনী গিয়ে আগুন আয়ত্বে আনে।

থানার হাট বাজারের ব্যবসায়ীরা জানায়, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাজারের নাছির ট্রেডাস নামে একটি তেল, গ্যাস, ওষুধের দোকানে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়।

মুহূর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা চার দিকে ছড়িয়ে পড়ে। এতে করে একে একে পুড়ে ছাই হয়ে যায় থানা হাট বাজারের ২০টি ছোট-বড় দোকান। এতে ব্যবসায়ীদের কয়েক কোটি টাকার আর্থিক ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা জানায়। পুড়ে যাওয়া দোকানগুলোর মধ্যে রয়েছে, টেলিকম, টেইলার্স দোকান, বস্ত্র বিতান, ক্লথ স্টোর, কসমেটিক্স এন্ড গার্মেন্টস, ফার্নিচার শোরুম, ক্রোকারিজ মালামাল, ইলেকট্রকি, ইলেকট্রনিক্স, ফটোকপি, অফিস, পার্টস দোকান, টিভি ও ফ্রিজ শোরুম, স্টেশনারী, তেল, গ্যাস ও ওষুধের দোকান।   

সুবর্ণচর ফায়ার সার্ভিস স্টেশনের লিডার মো. দেলোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরো বলেন, খবর পেয়ে সুবর্ণচর ও মাইজদী ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ক্ষয়ক্ষতির পরিমাণ পরে বিস্তারিত জানানো হবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

© আল্টিমেট কমিউনিকেশন লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান   ***চলছে পরীক্ষামূলক কার্যক্রম***
Theme Customized BY LatestNews