1. admin@ultimatenewsbd.com : adminsr : Admin Admin
  2. afridhasan.ahb@gmail.com : Shah Imon : Shah Imon
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি শাহ্ আলম, সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন সবুজ

নিজস্ব প্রতিবেদক, ultimatenewsbd.com
  • আপডেটের সময় : শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০
  • ২৪৬

নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে মূলধারা পরিষদ থেকে সভাপতি শাহ্ আলম ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন শরীফ উদ্দিন সবুজ।

শুক্রবার (২৫ ডিসেম্বর) দুপুর দুইটা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত প্রেস ক্লাব ভবনের পঞ্চম তলার সম্মেলন কক্ষে চলে ভোটগ্রহণ। ভোটগ্রহণ শেষে ফলাফল ঘোষণা করা হয়।

নির্বাচনে কমিশনের প্রধান হিসেবে ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন এবং অন্য দুই সদস্য ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস ও আমরা নারায়ণগঞ্জবাসী সংগঠনের সভাপতি হাজী মো. নুরুদ্দিন।


নির্বাচনে সভাপতি পদে খন্দকার শাহআলম (সিএনএন টিভি) ৩৩ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবু সাউদ মাসুদ (আমাদের সময় ও সম্পাদক, দৈনিক সোজা সাপটা) পেয়েছেন ২৮ ভোট।

আর সাধারণ সম্পাদক পদে শরীফ উদ্দিন সবুজ (সময়ের আলো, বাসস) ৩২ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে জয়লাভ করেন। বিপরীতে নিকটতম প্রতিদ্বন্দ্বী আফজাল হোসেন পন্টি (ভোরের কাগজ ও বাংলাভিশন) পেয়েছেন ২৯ ভোট।

এছাড়া সহসভাপতি হিসেবে ৩৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন রফিকুল ইসলাম জীবন (নিউ এইজ)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নাফিজ আশরাফ (এনটিভি) ২৬ ভোট।

যুগ্ম সম্পাদক পদে আহসান সাদিক (চ্যানেল ২৪) ৩৫ ভোট পেয়ে জয়লাভ করেন। বিপরীতে নিকটতম প্রতিদ্বন্দ্বী রফিকুল ইসলাম রফিক (বৈশাখী) পেয়েছেন ২৬ ভোট।

কোষাধ্যক্ষ পদে মজিবুল হক পলাশ (প্রথম আলো) ৩২ ভোট পেয়ে জয়লাভ করেন। বিপরীতে নিকটতম প্রতিদ্বন্দ্বী ইউসুফ আলী এটম (স্বাধীন ভাষা) পেয়েছেন ২৯ ভোট।

ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে আনিসুর রহমান জুয়েল (মাছরাঙ্গা টেলিভিশন) ৩৫ ভোট পেয়ে জয়লাভ করেন। বিপরীতে নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রণব কৃষ্ণ রায় (দৈনিক সংবাদ) পেয়েছেন ২৬ ভোট।

কার্যকরী সদস্য পদে আরিফ আলম দীপু (সম্পাদক দৈনিক শীতলক্ষা) ৪০ ভোট পেয়ে ১ম, লুৎফর রহমান কাকন (আমাদের সময়) ৩৬ ভোট পেয়ে ২য়, কবি হালিম আজাদ ৩৪ ভোট পেয়ে ৩য়, বিল্লাল হোসেন রবিন (মানবজমিন) ৩৩ ভোট পেয়ে ৪র্থ, এ.কে.এম মাহফুজুর রহমান (বাংলাদেশ টেলিভিশন) ৩২ ভোট পেয়ে ৫ম সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন। এছাড়াও, আনিসুর রহমান আনিস ২৪ ভোট, মতিউর রহমান সেন্টু ২৭ ভোট, মৌসুমী রায় ৩১ ভোট , আরিফ হাসান ১৯ ভোট, পুলক হাসান ২৯ ভোট পেয়েছেন।

নির্বাচনে মোট ৬৭ ভোটের মধ্যে ৬৪ ভোট কাস্ট হয়েছে। এর মধ্যে তিনটি ভোট বাতিল ঘোষিত হয়েছে। ৬১ ভোটের গণনায় এই ফলাফল নির্ধারিত হয়েছে। 

নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের নবনির্বাচিত ১১ সদস্যের কার্যকরী কমিটি আগামী দুই বছরের (২০২১-২২) জন্য দায়িত্ব পালন করবেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

© আল্টিমেট কমিউনিকেশন লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান   ***চলছে পরীক্ষামূলক কার্যক্রম***
Theme Customized BY LatestNews