1. admin@ultimatenewsbd.com : adminsr : Admin Admin
  2. afridhasan.ahb@gmail.com : Shah Imon : Shah Imon
বুধবার, ২২ মে ২০২৪, ০৯:০২ অপরাহ্ন

নারায়ণগঞ্জে হবে নিরপেক্ষ নির্বাচন: নির্বাচন কমিশনার মাহবুব

নিজস্ব প্রতিবেদক, ultimatenewsbd.com
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
  • ১৪২

নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার বলেছেন, ‘নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন আমাদের সর্বশেষ সিটি নির্বাচন। এই নির্বাচন যাতে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ এবং আইনানুগভাবে গ্রহণযোগ্য নির্বাচন হয়, সে জন্য আমরা সকল প্রকার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। নির্বাচনের দিন আমি নিজে সেখানে যাব।’

মঙ্গলবার (১১ জানুয়ারি) সকালে সিরাজগঞ্জের শাহজাদপুরে স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার এ কথা বলেন।

তিনি আরো বলেন, ‘স্মার্ট কার্ড ছাড়া নাগরিকত্ব পূর্ণতা পায় না। আমাদের এই দেশ রক্তের বিনিময়ে কেনা। আমরা সেই দেশের নাগরিক, ব্যক্তিজীবনে এর চেয়ে মূল্যবান আর কী হতে পারে।

এ সময় তিনি বলেন, ‘যারা পথশিশু, তাদের অনেকের মা-বাবার নাম নেই এবং মুক্তিযুদ্ধের সময় যেসব শিশুর জন্ম হয়েছিল তাদেরও আত্মপরিচয়ের ব্যবস্থা করা হয়েছে। আপনি যে একটা পরিবারের অংশ সেটা তো একটা পরিচয়পত্রের মাধ্যমেই নির্ধারিত হবে।’

উপজেলা পরিষদ সম্মেলনকক্ষে শাহজাদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ মো. শামসুজ্জোহার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. মোবারক হোসেন, রাজশাহী বিভাগীয় আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. ফরিদুল ইসলাম, জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ শহিদুল ইসলাম, শাহজাদপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান, পৌর মেয়র মনির আক্তার খান তরুসহ মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
© আল্টিমেট কমিউনিকেশন লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান   ***চলছে পরীক্ষামূলক কার্যক্রম***
Theme Customized BY LatestNews