1. admin@ultimatenewsbd.com : adminsr : Admin Admin
  2. afridhasan.ahb@gmail.com : Shah Imon : Shah Imon
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:০১ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে শ্রেষ্ঠ ওসি বন্দর থানার দীপক চন্দ্র

নিজস্ব প্রতিবেদক, ultimatenewsbd.com
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ১৮৬

নারায়ণগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৫ আগস্ট) নারায়ণগঞ্জ পুলিশ লাইনসে মাল্টিপারপাস হলে সভাটি অনুষ্ঠিত হয়। এ সময় জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহাকে পুরষ্কৃত করা হয়।

সভায় জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলমের সভাপতিত্বে জেলার অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। এ সময় জেলা পুলিশের সামগ্রিক কল্যাণে আলোচনার পাশাপাশি জেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি বিশ্লেষণসহ গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়। এছাড়াও জুলাই মাসের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে বন্দর থানার ওসি দীপক চন্দ্র সাহাকে পুরষ্কৃত করা হয়। এছাড়াও অন্যান্য ক্যাটাগরিতে বিভিন্ন পদবীর অফিসারদের পুরস্কার প্রদান করা হয়।

শ্রেষ্ঠ ওসি নির্বাচিত দীপক চন্দ্র সাহা বলেন, ‘এটি পুলিশের নিয়মিত কাজেরই একটা অংশ। আমরা চেষ্টা করি এলাকার আইনশৃঙ্খলায় সমন্বয় রেখে মাদক ও অপরাধীদের নিয়ন্ত্রণে রাখতে। এইবার তালিকাভুক্ত সন্ত্রাসী, ডাকাত, মাদক ব্যবসায়ীসহ বেশ কিছু অপরাধীদের আটক করতে সক্ষম হয়েছে বন্দর থানা পুলিশ। আইনশৃঙ্খলা পরিস্থিতিও ভালো ছিল। ফলে পুলিশ সুপার মহোদয়সহ উর্ধ্বতন কর্মকর্তারা আমাকে যোগ্য হিসেবে নির্বাচিত করেছেন। এই ধরনের স্বীকৃতি কাজের উদ্দীপনা বাড়িয়ে দেয়।’

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
© আল্টিমেট কমিউনিকেশন লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান   ***চলছে পরীক্ষামূলক কার্যক্রম***
Theme Customized BY LatestNews