1. admin@ultimatenewsbd.com : adminsr : Admin Admin
  2. afridhasan.ahb@gmail.com : Shah Imon : Shah Imon
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৭:০২ অপরাহ্ন

নারায়ণগঞ্জে অটোরিকশা চালকদের সাতদিনের খাবার দিলেন জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ

নিজস্ব প্রতিবেদক, ultimatenewsbd.com
  • আপডেটের সময় : বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ১৯৯

করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় সারাদেশে চলছে কঠোর বিধিনিষেধ। এ সময় বিধি ভঙ্গ করে ইজিবাইক নিয়ে (অটোরিকশা) রাস্তায় নামলেন এক ব্যক্তি। ফলে ইজিবাইকটি আটকালেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)।

এ সময় সেই চালক বললেন, ‘স্যার গো রিকশা আটকাইলে যে না খাইয়া থাকমু।’

ঘটনা জানতে পেরে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ নির্দেশ দিলেন জেলায় যত অটোরিকশা আটক হয়েছে তাদের আগামী সাতদিনের খাবার দিতে।

মঙ্গলবার (৬ জুলাই) ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ফতুল্লা শিবু মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।

নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত ম্যাজিস্ট্রেট রহিমা আক্তার বলেন, ‘কঠোর বিধিনিষেধে রাস্তায় অটোরিকশা চালানো নিষেধ। এ ঘটনায় মঙ্গলবার ইউএনও আরিফা জহুরা শিউলি শিবু মার্কেট এলাকায় বেশ কয়েকটি অটোরিকশা আটক করেন। ওই সময় অটোচালকরা বলেন, আমাদের রিকশা আটকে রাখলে না খেয়ে থাকব। বিষয়টি জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ স্যারকে জানালে তিনি তাৎক্ষণিক নির্দেশ দেন চালকদের সাতদিনের খাবার দিয়ে দিতে। স্যারের নির্দেশে অটোচালকদের হাতে সাতদিনের খাবার তুলে দেয়া হয়।’

ইউএনও আরিফা জহুরা জানান, প্রায় ১০-১২ জন অটোচালককে সাতদিনের খাবার দেয়া হয়েছে। যাতে তারা খাদ্য কষ্টে না ভোগে। এটা ডিসি স্যারের নির্দেশ। খাবারের মধ্যে চাল, ডাল, তেলসহ অন্যান্য খাদ্য সামগ্রী রয়েছে।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ জানান, ‘এটা আমাদের দায়িত্ব। লকডাউনে আমরা আমাদের আইন প্রয়োগ করব। পাশাপাশি প্রধানমন্ত্রীর নির্দেশ কেউ যেন না খেয়ে কষ্ট না পায়, তাই অটো চালকদের খাবার তুলে দেয়া হয়েছে।’

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
© আল্টিমেট কমিউনিকেশন লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান   ***চলছে পরীক্ষামূলক কার্যক্রম***
Theme Customized BY LatestNews