1. admin@ultimatenewsbd.com : adminsr : Admin Admin
  2. afridhasan.ahb@gmail.com : Shah Imon : Shah Imon
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:০১ অপরাহ্ন

নারায়ণগঞ্জে অটোরিকশা-মাইক্রোবাস সংঘর্ষ, নিহত ৫

নিজস্ব প্রতিবেদক, ultimatenewsbd.com
  • আপডেটের সময় : রবিবার, ৯ অক্টোবর, ২০২২
  • ৯৪

নারায়ণগঞ্জের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অটোরিকশা ও মাইক্রোবাস সংঘর্ষে পাঁচ জন নিহত হয়েছেন। এই দুর্ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত চার জন।

রবিবার (৯ অক্টোবর) সকাল সাড়ে ৯টায় মহাসড়কের কাঁচপুর ব্রিজ সংলগ্ন শিমরাইল অংশে এই দুর্ঘটনা ঘটে। 

ঘটনাস্থলে নিহত ব্যক্তি হলেন, নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুর এলাকার শামসুদ্দিন খন্দকারের ছেলে নূর উদ্দিন খন্দকার (৪৫)। 

এছাড়াও ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে মারা গেছেন চার জন। তারা হলেন, হানিফ (৩০), মামুন (৩১), জামাল হোসেন (৪০) ও অজ্ঞাতনামা আরেক পুরুষ (৩৬)।

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীর হোসেন জানান, সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর ব্রিজ সংলগ্ন শিমরাইল অংশের একটি লেন দিয়ে ঢাকামুখী একটি হাইয়েস মাইক্রোবাস যাচ্ছিল। এ সময় উল্টোপথে অটোরিকশাটি আসছিল। এতে সংঘর্ষে অটোরিকশাটি দুমড়ে-মুচরে যায়।

প্রাথমিকভাবে আহতদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন হাসপাতালে নেওয়া হয় জানিয়ে তিনি আরও বলেন, ‘আহত অবস্থায় নূর ‍উদ্দিনকে মদনপুরের আল-বারাকা হাসপাতালে নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়। আর বাকিদের আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানে তিন জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।’

একই তথ্য জানান ঢামেক পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া। তিনি বলেন, গুরুতর অবস্থায় চার জনকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক তিন জনকে মৃত ঘোষণা করেন। পরবর্তী সময়ে চিকিৎসাধীন অবস্থায় জামাল হোসেন নামে আরও একজনের মৃত্যু হয়।

এ ঘটনায় ঢামেক হাসপাতালে চার জনের মরদেহ রাখা হয়েছে উল্লেখ করে তিনি জানান, সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
© আল্টিমেট কমিউনিকেশন লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান   ***চলছে পরীক্ষামূলক কার্যক্রম***
Theme Customized BY LatestNews