1. admin@ultimatenewsbd.com : adminsr : Admin Admin
  2. afridhasan.ahb@gmail.com : Shah Imon : Shah Imon
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জের জলাবদ্ধতা নিরসনে সবাইকে সমন্বয় হয়ে কাজ করতে হবে: শামীম ওসমান

নিজস্ব প্রতিবেদক, ultimatenewsbd.com
  • আপডেটের সময় : বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ২০৯

নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান বলেছেন, জলাবদ্ধতা নিরসনে সবাইকে সমন্বয় হয়ে কাজ করতে হবে। আপনি জনপ্রতিনিধি হন আর না হন, আপনি নারায়ণগঞ্জের বাসিন্দা সেবিষয়টা মাথায় রেখে মানুষের কল্যাণে আপনার কাজ করা উচিত। 

বুধবার (৭ জুলাই) বিকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ডিএনডির জলাবদ্ধতা নিরসনে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

এসময় সাংসদ শামীম ওসমান আরো বলেন, সবাই দোষ করে কিন্তু দোষ চাপিয়ে দেওয়া হয় যে কাজটা করে। তাই প্রকল্পে দায়িত্বে থাকা শুধু সেনাবাহিনীর উপর দোষ দিলে হবে না, আপনার জায়গা থেকে আপনাকে ও এগিয়ে আসতে হবে। 

তিনি বলেন, ডিএনডির অবস্হা একেবারেই নাজুক। আগে এমনটা ছিল না। ডিএনডি এখন অভিশপ্ত হয়ে গেছে। আর এর দায় আমাদের। এসময় তিনি সিটির বর্জ্য নিরসনে সিটি কর্পোরেশন কর্তৃপক্ষকে অবগত করেন। 

শামীম ওসমান বলেন, আমরা আশাবাদী যদি সকলে সমন্বয়ভাবে কাজ করে তাহলে আগামী বছরের মধ্যে আর জলাবদ্ধতা থাকবে না।

জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহর সভাপতিত্বে এসময় উপস্হিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, ডিএনডি প্রজেক্টের পরিচালক লে: কর্নেল মো: আহসানূত তাকবিম চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সেলিম রেজা,উপজেলা নির্বাহী অফিসার আরিফা জহুরা, মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড: খোকন সাহা, সদর উপজেলার চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস, ফতুল্লা ইউনিয়নে চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন, কুতুবপুর ইউনিয়নে চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত হোসেন, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহনিজাম প্রমুখ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

© আল্টিমেট কমিউনিকেশন লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান   ***চলছে পরীক্ষামূলক কার্যক্রম***
Theme Customized BY LatestNews