1. admin@ultimatenewsbd.com : adminsr : Admin Admin
  2. afridhasan.ahb@gmail.com : Shah Imon : Shah Imon
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন

জিয়াউর রহমান হত্যার প্রধান কুশীলব খালেদা জিয়া: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, ultimatenewsbd.com
  • আপডেটের সময় : রবিবার, ১৫ আগস্ট, ২০২১
  • ১৬৯

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেছেন, জিয়াউর রহমান হত্যার বিচার চান না  খালেদা জিয়া। স্ত্রী হয়ে স্বামীর হত্যার বিচার না চাওয়ার রহস্য উন্মোচিত হতে পারে, তাই তিনি চুপ। আসলে জিয়াউর রহমান হত্যার প্রধান কুশীলব হচ্ছেন খালেদা জিয়া। শুধু তাই নয়, জিয়ার মতো বঙ্গবন্ধুর খুনিদের আশ্রয়-প্রশ্রয় দিয়েছেন খালেদা জিয়া।

রবিবার (১৫ আগস্ট) জামালপুরের সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। 

বঙ্গবন্ধুর হত্যার কুশীলব জিয়াউর রহমানের মুখোশ উন্মোচন করে আবারও তার মরণোত্তর বিচার দাবি করে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে স্বাধীন বাংলাদেশের সূচনা হতো না। যারা স্বাধীন বাংলাদেশ চায়নি তারাই জাতির পিতাকে হত্যা করেছে। বাঙালির ভাগ্য পরিবর্তন ও দেশের উন্নয়নে সবসময় জীবন যৌবন দিয়ে চেষ্টা করে গেছেন। তাঁর স্বপ্ন, আদর্শ বুকে ধারণ করে মানুষের মুখে হাসি ফোটাতে সব বাধা উপেক্ষা করে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের মাস্টার মাইন্ড, প্রধান কুশীলব খুনি জিয়াউর রহমানের মরণোত্তর বিচার করতে হবে। বঙ্গবন্ধু হত্যার পরিকল্পনায় সম্পৃক্ত ছিল জিয়া। জাতির সামনে তার মুখোশ উন্মোচন করতে হবে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশার সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর রশিদ, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠানসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে জাতির পিতা বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টের শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া এবং মোনাজাত করা হয়।

এর আগে উপজেলা পরিষদ চত্বরে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা শিহাবউদ্দিন আহমেদসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পরে উপজেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে অসহায় দরিদ্র মানুষের মাঝে ১৫০০ প্যাকেট রান্না করা বিতরণ করেন প্রতিমন্ত্রী।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
© আল্টিমেট কমিউনিকেশন লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান   ***চলছে পরীক্ষামূলক কার্যক্রম***
Theme Customized BY LatestNews