1. admin@ultimatenewsbd.com : adminsr : Admin Admin
  2. afridhasan.ahb@gmail.com : Shah Imon : Shah Imon
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন

জিয়াউর রহমান ছিলেন পাকিস্তানের এজেন্ট ও গুপ্তঘাতক: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, ultimatenewsbd.com
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১
  • ১২৬

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ ডা. মুরাদ হাসান এমপি বলেছেন, জিয়াউর রহমান ছিলেন পাকিস্তানের এজেন্ট ও গুপ্ত ঘাতক। বাংলাদেশ ও বাংলাদেশের মাটিকে কোনদিনও বিশ্বাস করেনি জিয়া ও খালেদা। বঙ্গবন্ধুর সোনার বাংলার মাটিতে খুনি জিয়ার কোন স্মৃতি জাদুঘর থাকবে না।

আর তার দল বিএনপি বাংলার ইতিহাসের কালো অধ্যায়। দেশকে শান্তি, উন্নয়ন, গণতন্ত্র, অসাম্প্রদায়িক বৈষম্য মুক্তির ধাপে নিয়ে যেতে হলে এই শত্রুকে ধ্বংস করতে হবে। বিএনপি এখন ইতিহাসের ডাস্টবিন, ময়লার টিন, ইতিহাসের ভাগাড়। এ ডাস্টবিন নিয়ে আমরা গণতন্ত্রের পথে হাঁটতে পারবো না। খালেদা জিয়ার চক্রান্ত এখনো অব্যাহত আছে। কোনো খুনিকে বাংলাদেশের রাজনীতিতে হালাল হতে দেবো না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহস আছে। তিনি নিজের অর্থায়নে পদ্মা সেতু করার মধ্য দিয়ে সেটি প্রমাণ করেছেন।

বৃহস্পতিবার (০৯ সেপ্টেম্বর) সকালে জামালপুরের সরিষাবাড়ীর বয়ড়া ইসরাইল আহাম্মেদ উচ্চ বিদ্যালয় মিলনায়তনে পোগলদিঘা ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

পোগলদিঘা ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি একেএম ফজলুল হকের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল আলিমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, স্থানীয় সংসদ সদস্য এবং তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ ডা. মুরাদ হাসান এমপি। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, পোগলদিঘা ইউনিয়ন আওয়ামী লীগের সমন্বয়ক বাবু নারায়ন চন্দ্র পাল রানা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ ছানোয়ার হোসেন বাদশা, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর রশীদ, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, উপদেষ্টা মন্ডলীর সদস্য ও পোগলদিঘা ইউপি চেয়ারম্যান সামস উদ্দিন সামস, পৌর আওয়ামী লীগের সভাপতি উপাধ্যক্ষ মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক, কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের পানি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান হেলাল, পৌর মেয়র মনির উদ্দিন প্রমুখ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
© আল্টিমেট কমিউনিকেশন লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান   ***চলছে পরীক্ষামূলক কার্যক্রম***
Theme Customized BY LatestNews