1. admin@ultimatenewsbd.com : adminsr : Admin Admin
  2. afridhasan.ahb@gmail.com : Shah Imon : Shah Imon
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:১৭ অপরাহ্ন

জিয়াউর রহমানের মরণোত্তর বিচার করতে কমিশন গঠন প্রয়োজন: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, ultimatenewsbd.com
  • আপডেটের সময় : বুধবার, ১১ আগস্ট, ২০২১
  • ১৪৯

বঙ্গবন্ধু হত্যার মূল পরিকল্পনাকারী, কুশীলব এবং এ হত্যার সুবিধাভোগী পরবর্তীতে যিনি সেনাপ্রধান হয়েছেন, সামরিক শাসক ও রাষ্ট্রপতি হয়েছেন—সেই জিয়াউর রহমানের মরণোত্তর বিচার করা এবং এর জন্য একটি কমিশন গঠন প্রয়োজন- এমনটাই মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান।

বুধবার (১১ আগস্ট) দুপুরে সচিবালয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে তথ্য অধিদফতর আয়োজিত আলোকচিত্র ও ডিজিটাল কর্নারের উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

প্রধান তথ্য কর্মকর্তা শাহেনুর মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। বিশেষ অতিথি ছিলেন সচিব মকবুল হোসেন।

প্রতিমন্ত্রী বলেন, যারা বাংলাদেশের স্বাধীনতা চায়নি, যারা মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করে না, যারা জাতির পিতার নেতৃত্বকে মেনে নিতে পারেনি, যারা পাকিস্তানি প্রেতাত্মা, যারা ৩০ লাখ শহীদের রক্তে কেনা স্বাধীনতার চেতনাকে ধারণ করে না, যারা শৃঙ্খল ভাঙার স্বপ্ন দেখেনি তারা বঙ্গবন্ধুকে হত্যা করেছে।

সচিব মো. মকবুল হোসেন বলেন, বঙ্গবন্ধুর জীবন ও কর্ম থেকে দেশের প্রতিটি নাগরিকের জীবনাদর্শ শিক্ষার প্রয়োজন। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতার দেখানো পথ ধরে চলতে পারলেই আসবে উন্নয়ন ও সমৃদ্ধি।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
© আল্টিমেট কমিউনিকেশন লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান   ***চলছে পরীক্ষামূলক কার্যক্রম***
Theme Customized BY LatestNews