1. admin@ultimatenewsbd.com : adminsr : Admin Admin
  2. afridhasan.ahb@gmail.com : Shah Imon : Shah Imon
মঙ্গলবার, ২৮ মার্চ ২০২৩, ০৩:৫০ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ
কূটকৌশল নয়, আলোচনার জন্যই বিএনপিকে চিঠি দেওয়া হয়েছে: সিইসি স্বাধীনতার কাঙ্ক্ষিত লক্ষ্য অর্জনে টেকসই উন্নয়ন নিশ্চিত করতে হবে: রাষ্ট্রপতি মুক্তিযুদ্ধে আত্মত্যাগের ঋণ কখনো শোধ হবে না: প্রধানমন্ত্রী বিএনপি পাকিস্তানের দালাল পার্টি: ওবায়দুল কাদের সংলাপের চিঠি ভোট চুরির লেটেস্ট কৌশল: মির্জা ফখরুল রমজানের পবিত্রতাও নষ্ট করতে চায় বিএনপি: তথ্যমন্ত্রী ব্যয় সংকোচনে পুলিশের ইফতার মাহফিলও বাতিল তৃতীয় টার্মিনাল পরিচালনা ও হ্যান্ডলিং করতে চায় জাপান নেতাকর্মীদের ইফতার মাহফিল না করার নির্দেশ শেখ হাসিনার একাত্তরে গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ের চেষ্টা চলছে

জার্মানিতে বাংলাদেশ দূতাবাসে বঙ্গমাতার জন্মদিন উদযাপন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : সোমবার, ৯ আগস্ট, ২০২১
  • ১৮৬

জার্মানির বার্লিনস্থ বাংলাদেশ দূতাবাসের উদ্যোগে ৮ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯১তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে দূতাবাসের সম্মেলন কক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

জার্মানিতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মো. মোশাররফ হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে এবং দূতাবাসের দ্বিতীয় সচিব মো. খালিদ হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতেই বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের জীবন ও কর্মের উপর একটি তথ্যচিত্র প্রদর্শন করা হয়।

পরে অনুষ্ঠানে সমবেত সবার উদ্দেশ্যে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ থেকে পাঠানো রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী এবং মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর বাণী পাঠ করে শোনানো হয়।

রাষ্ট্রদূত মো. মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রপতির বাণী, দূতাবাসের মিনিস্টার মো. মুর্শীদুল হক খান প্রধানমন্ত্রীর বাণী এবং দূতাবাসের কাউন্সেলর কাজী তুহিন রসুল মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর বাণী পাঠ করেন।

আলোচনা সভায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের জীবন ও কর্মের ওপর আলোচনা করেন দূতাবাসের মিনিস্টার এম. মুর্শীদুল হক খান, কমার্শিয়াল কাউন্সেলর মো. সাইফুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মিজানুল হক খানসহ অনেকে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

© আল্টিমেট কমিউনিকেশন লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান   ***চলছে পরীক্ষামূলক কার্যক্রম***
Theme Customized BY LatestNews