1. admin@ultimatenewsbd.com : adminsr : Admin Admin
  2. afridhasan.ahb@gmail.com : Shah Imon : Shah Imon
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:০৩ অপরাহ্ন

চট্টগ্রামে ঘরে বসে করোনার টিকা গ্রহণ, ব্যাংকারসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক, ultimatenewsbd.com
  • আপডেটের সময় : সোমবার, ৯ আগস্ট, ২০২১
  • ১৯৬
fff

ঘরে বসে করোনার টিকা গ্রহণ করে ফেসবুকে ছবি পোস্টের পর মোহাম্মদ হাসান নামে এক যুবককে আটক করেছে পুলিশ। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে মোবারক আলী নামে তার এক বন্ধুকেও আটক করা হয়েছে। মোবারক আলী স্ট্যান্ডার্ড চাটার্ড ব্যাংকের অফিসার।

রবিবার (৮ আগস্ট) রাতে হাসানকে এবং সোমবার (৯ আগস্ট) দুপুরে মোবারক আলীকে আটক করা হয়। দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীনুজ্জামান। তাদের পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানান ওসি।

আটক হাসান খুলশী থানার নাসিরাবাদ এলাকার জাকির হোসেন বাইলেনে থাকেন। তার বাসা চট্টগ্রাম সিটি করপোরেশনের ৮ নম্বর ওয়ার্ডে। মোবারক আলীও একই এলাকার বাসিন্দা। 

ওসি শাহীনুজ্জামান বলেন, বাসায় টিকা নেওয়ার ছবি ফেসবুকে ছড়িয়ে পড়লে প্রথমে মোহাম্মদ হাসানকে আটক করি। তাকে জিজ্ঞাসাবাদ করলে জানায় মোবারক আলী নামে তার এক বন্ধু টিকা সরবরাহ করেছে। দুপুরে অভিযান চালিয়ে তাকেও আটক করেছি। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এর সঙ্গে আর কেউ জড়িত আছে কিনা সেটি আমরা খতিয়ে দেখছি।

জানতে চাইলে চট্টগ্রামের সিভিল সার্জন সেখ ফজলে রাব্বি বলেন, বিষয়টি আমরা জানতে পেরেছি। কীভাবে তারা টিকা পেয়েছে এটি এখনও আমরা নিশ্চিত নই। সিভিল সার্জন কার্যালয়ে টিকার বাক্স খোলা হয় না। চাহিদার ভিত্তিতে টিকাদান কেন্দ্র পাঠিয়ে দিই। সেখানে টিকাগুলো খোলা হয়। পরে সেগুলো মানুষকে প্রয়োগ করা হয়।

তবে সংশ্লিষ্টরা ধারণা করছেন, গণটিকা প্রদানের প্রথম দিন ৭ আগস্ট স্থানীয় কাউন্সিলর কার্যালয়ের মাধ্যমে ওই টিকা সংগ্রহ করে থাকতে পারেন আটককৃতরা।

এ বিষয়ে জানতে ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোরশেদ আলমের মোবাইল ফোনে একাধিকবার কল দিলেও ধরেননি।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
© আল্টিমেট কমিউনিকেশন লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান   ***চলছে পরীক্ষামূলক কার্যক্রম***
Theme Customized BY LatestNews