1. admin@ultimatenewsbd.com : adminsr : Admin Admin
  2. afridhasan.ahb@gmail.com : Shah Imon : Shah Imon
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন

গুলিস্তানে বিস্ফোরণ: স্বজনদের কাছে মরদেহ বুঝিয়ে দিচ্ছে ঢাকা জেলা প্রশাসন

নিজস্ব প্রতিবেদক, ultimatenewsbd.com
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৭ মার্চ, ২০২৩
  • ৬৮

রাজধানীর গুলিস্তানের সিদ্দিকবাজারে বিস্ফোরণের ঘটনায় নিহতদের মরদেহ স্বজনদের কাছে বুঝিয়ে দেওয়া শুরু হয়েছে। ঢাকা জেলা প্রশাসকের কাছে মরদেহ বুঝে নেওয়া জন্য এ পর্যন্ত ১৫টি আবেদন জমা হয়েছে। ঢাকা জেলা প্রশাসনের পক্ষ থেকে এই তথ্য নিশ্চিত করেন।

ঢাকা জেলা প্রশাসনের এনডিসি মো. রহমতউল্লাহ জানান, আমরা ইতোমধ্যে মরদেহ নেওয়ার জন্য ১৫টি আবেদন পেয়েছি। এক এক করে মরদেহগুলো আমরা স্বজনদের কাছে বুঝিয়ে দেবো। কিছুক্ষণ আগে একটি মরদেহ আমরা বুঝিয়ে দিয়েছি। কাজ শেষ হলে বাকিগুলো বুঝিয়ে দেওয়া হবে।

ঢাকার জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান জানান, এ ঘটনার সাথে সম্পৃক্ত সব কিছু সর্বোচ্চ গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে। কোন মরদেহ হস্তান্তরের ক্ষেত্রে স্বজনদের যেনো কোন জটিলতার মুখোমুখি হতে না হয়, সেজন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে পাঁচজন নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োজিত করা হয়েছে। সুরতহাল শেষে মরদেহগুলো স্বজনদের বুঝিয়ে দিতে কাজ করছেন তারা।

উল্লেখ্য, মঙ্গলবার (৭ মার্চ) বিকাল পৌনে ৫টার দিকে রাজধানীর পুরান ঢাকার সিদ্দিকবাজার এলাকায় সাত তলা একটি ভবনে বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে আশপাশের কয়েকটি ভবনও ক্ষতিগ্রস্ত হয়। ১৬টি লাশ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হয়েছে বলে জানিয়েছেন হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল নাজমুল হক। তিনি জানান, নিহতের সংখ্যা বেড়েই চলেছে। অন্তত ১২০ জনকে চিকিৎসার জন্য নেওয়া হয়েছে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে।

ঘটনাস্থলে কাজ করছে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স এবং বাংলাদেশ সেনাবাহিনীসহ অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনী। বিস্ফোরণের কারণ সম্পর্কে এখনও কিছু জানা যায়নি।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

© আল্টিমেট কমিউনিকেশন লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান   ***চলছে পরীক্ষামূলক কার্যক্রম***
Theme Customized BY LatestNews