1. admin@ultimatenewsbd.com : adminsr : Admin Admin
  2. afridhasan.ahb@gmail.com : Shah Imon : Shah Imon
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:১০ অপরাহ্ন

গুলিস্তানে বিস্ফোরণ: বার্ন ইনস্টিটিউটে ভর্তি ১০ জনের কেউই শঙ্কামুক্ত নয়: সামন্ত লাল সেন

নিজস্ব প্রতিবেদক, ultimatenewsbd.com
  • আপডেটের সময় : বুধবার, ৮ মার্চ, ২০২৩
  • ৬৪

রাজধানীর গুলিস্তানের সিদ্দিকবাজারে ক্যাফে কুইন ভবনে বিস্ফোরণের ঘটনায় শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে ভর্তি ১০ জনের কেউই শঙ্কামুক্ত নয় বলে জানিয়েছেন বার্ন ইনস্টিটিউটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন। বুধবার ( ৮ মার্চ)  বার্ন ইনস্টিটিউটে সাংবা‌দিকদের এসব তথ্য জানান তিনি।

ডা. সামন্ত লাল সেন ব‌লেন, কালকের দুর্ঘটনায় আমা‌দের এখানে ১১ জন রোগী ছিলেন, তার ম‌ধ্যে একজন‌কে ঢাকা মে‌ডি‌ক্যালে ট্রান্সফার করা হ‌য়ে‌ছে। কারণ তার বার্নট নাই। যে ১০ জন আছেন তার ম‌ধ্যে তিনজন আই‌সিইউ‌তে, দুইজন লাইফ সা‌পো‌র্টে, বাকিরা এস‌ডিইউ‌তে।

চি‌কিৎসাধীন ১০ জ‌নের ম‌ধ্যে কেউই শঙ্কামুক্ত নয় জা‌নি‌য়ে তিনি আরও ব‌লেন, কারও ৮০ শতাংশ, কারও ৯০ শতাংশ; কারও ৫০ শতাংশ পুড়ে গেছে। সবারই শ্বাসনালী পু‌ড়ে গে‌ছে। যেহেতু সবারই শ্বাসনালী‌ পুড়ে গেছে তাই আমরা শঙ্কামুক্ত বল‌তে পারব না।

জানা গেছে, মো. হাসান ও জাহান আইসিইউতে ভর্তি। হাসান আইসিইউ-এর ১১ নম্বর বেডে ও জাহান ৯ নম্বর বেডে আছেন।  মো. মুসা এসডিইউ-এর ৬০২ নম্বর ওয়ার্ডের ৬ নম্বর বেডে আছেন।  ওলিল শিকদার, খলিল শিকদার, ইয়াসিন আলী, মো.বাবলু, আল-আমীন, বাচ্চু মিয়া পোস্ট ওপারেটিভে ভর্তি আছেন। এছাড়া আজম ৬০২ নম্বর ওয়ার্ডের এক নম্বর বেডে ভর্তি আছেন এবং মোস্তফাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বার্ন ইউনিট থেকে ঢাকা মেডিক্যালে হস্তান্তর করা হয়েছে। 

আরো জানান গেছে, মো. হাসান ১২ শতাংশ, জাহান ৫০ শতাংশ, মো. মুসা ৯৮ শতাংশ, ওলিল শিকদার ২০ শতাংশ, খলিল শিকদার ৮ শতাংশ, ইয়াসিন আলী ৫৫ শতাংশ, মো.বাবলু ১৮ শতাংশ, আল-আমীন ১৫ শতাংশ, বাচ্চু মিয়া ৪০ শতাংশ ও আজমের ৮০ শতাংশ পুড়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
© আল্টিমেট কমিউনিকেশন লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান   ***চলছে পরীক্ষামূলক কার্যক্রম***
Theme Customized BY LatestNews