1. admin@ultimatenewsbd.com : adminsr : Admin Admin
  2. afridhasan.ahb@gmail.com : Shah Imon : Shah Imon
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন

খুনি জিয়ার মরণোত্তর বিচার বাংলার মাটিতে করতেই হবে: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, ultimatenewsbd.com
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১
  • ১৫৮

বাঙালি জাতি অনেক কেঁদেছে, আর কাঁদতে চায় না। বঙ্গবন্ধু হত্যার খুনির মুখোশ উন্মোচন করতেই হবে, আমার সন্তানদের জন্য, আমার ভবিষ্যৎ প্রজন্মের জন্য। এই খুনির নাম জিয়াউর রহমান। এই খুনির মরণোত্তর বিচার বাংলার মাটিতে করতেই হবে। এসব কথা বলেছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান এমপি।

মঙ্গলবার (১৭ আগস্ট) বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন ও চলচ্চিত্র সংশ্লিষ্ট সমিতিসমূহ আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

প্রতিমন্ত্রী বলেন, খুনি জিয়াউর রহমানের বিচার হবেই, কারণ আমাদের মা’র নাম বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা। এই আস্থা ও বিশ্বাস আমাদের আছে। খুনির মুখোশ উন্মোচন করাই আমার শপথ ও অঙ্গীকার।

তিনি আরো বলেন, জাতির পিতা কখনো আপোষ করেন নাই, বেইমানী করেন নাই, পাকিস্তানি শাসক গোষ্ঠীর রক্তচক্ষুকে ভয় পান নাই, মাথা নিচু করেন নাই। সে শিক্ষাই জাতির পিতা আমাদের দিয়ে গেছেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ, সভাপতি করেন বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালক নুজহাত ইয়াসমিন। এছাড়া চলচ্চিত্র প্রযোজক সমিতি ও চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি/সাধারণ সম্পাদকসহ অভিনেতা, অভিনেত্রী ও কলাকুশলী উপস্থিত ছিলেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
© আল্টিমেট কমিউনিকেশন লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান   ***চলছে পরীক্ষামূলক কার্যক্রম***
Theme Customized BY LatestNews