1. admin@ultimatenewsbd.com : adminsr : Admin Admin
  2. afridhasan.ahb@gmail.com : Shah Imon : Shah Imon
মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩, ১২:৪১ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ

কুয়াকাটার মাস্টারপ্ল্যানে যুক্ত হচ্ছে সেন্টমার্টিন-সুন্দরবন: বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বুধবার, ১৫ মার্চ, ২০২৩

সাগরকন্যা খ্যাত কুয়াকাটার উন্নয়নকে কেন্দ্র করে মাস্টারপ্ল্যান হয়েছে। ফলে পর্যটকরা নৌপথে কুয়াকাটা থেকেই সুন্দরবন, কক্সবাজার ও সেন্টমার্টিনে ভ্রমণের সুযোগ পাবেন বলে জানিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী।

বুধবার (১৫ মার্চ) সকাল ১০টায় পটুয়াখালীর কুয়াকাটায় হোটেল গ্রেভার ইন ইন্টারন্যাশনাল হলরুমে ‘মুজিব’স বাংলাদেশ: উপকূলীয় ও সমুদ্র পর্যটন বিকাশের সম্ভাবনা’ শীর্ষক কর্মশালায় তিনি এ কথা জানান।

প্রতিমন্ত্রী বলেন, কুয়াকাটার প্রধান মাস্টারপ্ল্যানকে কেন্দ্র করেই আজকে আমাদের এখানে আসা। তাই সব মন্ত্রণালয়, স্থানীয় প্রশাসন ও পর্যটন সংশ্লিষ্ট প্রতিনিধিদের সমন্বয়ে আজকে আমাদের আলোচনা ফলশ্রুতি হয়েছে। এরই মধ্যে সেন্টমার্টিন-কুয়াকাটা-সুন্দরবন নৌপথে সি-ক্রুজের মাধ্যমে পর্যটকদের ভ্রমণের সব বিষয় নিয়ে সংশ্লিষ্ট মন্ত্রণালয়গুলোর সঙ্গে বৈঠক হয়েছে। আশা করি মাস্টারপ্ল্যানের মাধ্যমে কুয়াকাটার সব সমস্যার সমাধান হবে।

বরিশাল বিভাগীয় কমিশনার মো. আমিন উল আহসানের সভাপতিত্বে কর্মশালায় আরও উপস্থিত ছিলেন- বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মো. মোকাম্মেল হোসেন, বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা ও পরিচালক আবু তাহের মুহাম্মদ জাবের, মো. শরীফুল ইসলাম, জেলা প্রশাসক, পটুয়াখালী ও মো. হাবিবুর রহমান, বরগুনা জেলা প্রশাসক।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর

© আল্টিমেট কমিউনিকেশন লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান   ***চলছে পরীক্ষামূলক কার্যক্রম***
Theme Customized BY LatestNews