1. admin@ultimatenewsbd.com : adminsr : Admin Admin
  2. afridhasan.ahb@gmail.com : Shah Imon : Shah Imon
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন

করোনা পজিটিভ হওয়ায় রিয়াদকে নেয়নি রাজশাহী

নিজস্ব প্রতিবেদক, ultimatenewsbd.com
  • আপডেটের সময় : শনিবার, ২১ নভেম্বর, ২০২০
  • ৩২৫

আসন্ন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে বেশ তারুণ্য নির্ভর দল গড়েছে মিনিস্টার গ্রুপ রাজশাহী। প্লেয়ার ড্রাফট থেকে পছন্দ মতো ক্রিকেটারদের দলে নিয়েছে তারা। তবে আলোচনার কেন্দ্রে ছিল দলে কোনো আইকন কিংবা ‘এ’ ক্যাটাগরির কোনো ক্রিকেটার না নেওয়া। প্লেয়ার ড্রাফটে সুযোগ থাকলেও কাজে লাগায়নি দলটি। এর মধ্যে মাহমুদউল্লাহ রিয়াদকে দলে নেওয়ার ইচ্ছা থাকলেও তিনি করোনা আক্রান্ত হওয়ায় পিছিয়ে আসে তারা।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) মিনিস্টার গ্রুপ রাজশাহীর লোগো ও জার্সি উন্মোচন অনুষ্ঠানে সাংবাদিকদের একথা জানিয়েছে দলের কোচ সারোয়ার ইমরান। এসময় তিনি জানান, তাদের পছন্দের তালিকায় রিয়াদ থাকলেও করোনা আক্রান্ত হওয়া, টুর্নামেন্টের দিন ঠিক না হওয়া, রিয়াদের সুস্থ হওয়ার সময় নিশ্চিত না হওয়ার মতো কারণেই তাকে আর দলে নেয়নি রাজশাহী। তবে করোনা নেগেটিভ হয়ে মাঠে ফেরার অপেক্ষায় আছেন এই অভিজ্ঞ অলরাউন্ডার। তাকে দলে ভিড়িয়েছে জেমকন খুলনা। শুধু তাই নয়, খুলনার দলটি তাকে অধিনায়কত্বের দায়িত্বও দিয়েছে।  

সারোয়ার ইমরান বলেন, ‘আমাদের প্ল্যান ছিল (এ ক্যাটাগরির ক্রিকেটার নেওয়ার)। প্রথম পছন্দ ছিইল সাকিব আল হাসান এক নম্বর, দ্বিতীয় মুশফিকুর রহিম, তৃতীয় তামিম ইকবাল ও চতুর্থ পছন্দ ছিল মাহমুদউল্লাহ রিয়াদ। যেহেতু রিয়াদের করোনা ছিল এবং খেলা যে ২৪ তারিখ শুরু হবে তাও আমরা তখন জানতাম না। খেলা ২০-২২ তারিখে শুরু হওয়ার কথা ছিল। আর সে কবে সুস্থ হবে এসবও জানতাম না। আমরা যদি একজনকে কল করি সে যদি ৩০ তারিখের আগে খেলতে না পারে আমাদের বিরাট একটা ক্ষতি হবে। সে জন্য আমরা বাংলাদেশ দলের নিয়মিত অলরাউন্ডার সাইফউদ্দিনকে নিলাম, সেই সঙ্গে মেহেদীকেও। ‘ 

তবে রিয়াদ কিংবা ‘এ’ ক্যাটাগরির অন্য কেউ না থাকলেও দল নিয়ে বেশ আশাবাদী রাজশাহীর কোচ। তিনি বলেন, ‘আমরা শতভাগ যে জিনিসটা চিন্তা করেছি সেটা পাইনি। কিন্তু আমার মনে হয় ৭০ ভাগের বেশি আমাদের যে প্লেয়ার চয়েজ ছিল সেটা পূরণ করতে পেরেছি। প্রিমিয়ার লিগে পারফর্ম করা বেশিরভাগ ক্রিকেটার আমরা নিয়েছি। এর বাইরে অন্য দলে অনেক প্লেয়ার আছে যাদের হয়তো ডাকতে পারিনি। তারপরেও আমি বলবো পাঁচটা দলই ভালো। কোনটা সেরা সেটা মাঠে প্রমাণ হবে। আমি সন্তুষ্ট এই দল নিয়ে। ‘  

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের উদ্বোধনী ম্যাচে বেক্সিমকো ঢাকার মুখোমুখি হবে মিনিস্টার গ্রুপ রাজশাহী।

মিনিস্টার গ্রুপ রাজশাহী: মোহাম্মদ সাইফউদ্দিন, শেখ মেহেদি হাসান, নাজমুল হোসেন শান্ত, নুরুল হাসান সোহান, মোহাম্মদ আশরাফুল, ফরহাদ রেজা, আরাফাত সানি, ইবাদত হোসেন, ফজলে রাব্বি, রনি তালুকার, আনিসুল ইসলাম ইমন, রেজাউর রহমান, জাকের আলি অনিক, রকিবুল হাসান সিনিয়র, মুকিদুল ইসলাম মুগ্ধ, সানজামুল ইসলাম।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
© আল্টিমেট কমিউনিকেশন লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান   ***চলছে পরীক্ষামূলক কার্যক্রম***
Theme Customized BY LatestNews