1. admin@ultimatenewsbd.com : adminsr : Admin Admin
  2. afridhasan.ahb@gmail.com : Shah Imon : Shah Imon
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১২:০৯ অপরাহ্ন

করোনার টিকা পেতে নিবন্ধন করেছেন খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক, ultimatenewsbd.com
  • আপডেটের সময় : সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ২০১

স্বাস্থ্য মন্ত্রণালয়ের সুরক্ষা ওয়েবসাইটের মাধ্যমে করোনার টিকা নেওয়ার জন্য নিবন্ধন করেছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া।

বিএনপির ভাইস চেয়ারম্যান ও খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক টিমের সদস্য ডা. এ জেড এম জাহিদ হোসেন জানান, ম্যাডাম মহাখালীর ন্যাশনাল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট অ্যান্ড হাসপাতালে টিকা নেওয়ার জন্য নিবন্ধন করেছেন। তবে এখনও তারিখ পাওয়া যায়নি।

গত ৯ জুলাই সুরক্ষা ওয়েবসাইটে গিয়ে টিকার জন্য নিবন্ধন ফরম পূরণ করেন খালেদা জিয়া। নিবন্ধন ফরমে দেওয়া ফোন নম্বরে এসএমএস করে টিকা দেওয়ার তারিখ জানানো হয়ে থাকে। তবে এখন পর্যন্ত ওই এসএমএস পাননি খালেদা জিয়া।

এরই মধ্যে করোনায় আক্রান্ত হয়ে দীর্ঘদিন অসুস্থ ছিলেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। রাজধানীর এভার কেয়ার হাসপাতালে ৫৪ দিন চিকিৎসার পর গত ১৯ জুন রাতে তিনি গুলশানের বাসায় ফেরেন। পুরোপুরি সুস্থ না হলেও হাসপাতালে জীবাণু এবং দেশে করোনার ডেল্টা ধরনের সংক্রমণের মধ্যে ঝুঁকি এড়াতে খালেদা জিয়াকে বাসায় নেওয়া হয়। বর্তমানে তিনি বাসাতেই আছেন।

এভার কেয়ার হাসপাতালের হৃদ্রোগ বিশেষজ্ঞ শাহাবুদ্দিন তালুকদারের নেতৃত্বে ১০ সদস্যের মেডিক্যাল বোর্ডের তত্ত্বাবধানে এখনো খালেদা জিয়ার করোনা পরবর্তী চিকিৎসা চলছে।

ডা. জাহিদ বলেন, ম্যাডাম (খালেদা জিয়া) বাসায় আছেন। সেখানেই তার চিকিৎসা চলছে। তিনি হাসপাতালে যেমন ছিলেন এখনো তেমনই আছেন। হাসপাতাল থেকে বাসায় আনার পর তার স্বাস্থ্যের কোনো অবনতি হয়নি। প্রতিদিনই চিকিৎসকরা তার স্বাস্থ্য পরীক্ষা করানো হচ্ছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

© আল্টিমেট কমিউনিকেশন লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান   ***চলছে পরীক্ষামূলক কার্যক্রম***
Theme Customized BY LatestNews