1. admin@ultimatenewsbd.com : adminsr : Admin Admin
  2. afridhasan.ahb@gmail.com : Shah Imon : Shah Imon
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০২:১৫ অপরাহ্ন

এরিকের ঘোষিত কমিটি নিয়ে যা বললেন জি এম কাদের

নিজস্ব প্রতিবেদক, ultimatenewsbd.com
  • আপডেটের সময় : বুধবার, ১৪ জুলাই, ২০২১
  • ১৮৯

বিরোধী দলীয় সংসদনেতা রওশন এরশাদকে চেয়ারম্যান আর বিদিশা সিদ্দিককে কো-চেয়ারম্যান করে জাতীয় পার্টির (জাপা) নতুন কমিটি ঘোষণার প্রতিক্রিয়ায় জাপা চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জি এম) কাদের বলেছেন, রাজনৈতিক দল যে কেউ চাইলে করতে পারেন। এটা করার অধিকার সবারই আছে। তবে নির্বাচনে অংশগ্রহণ করতে হলে নির্বাচন কমিশনের রেজিস্ট্রেশন থাকতে হয়।

বুধবার দুপুরে রাজধানীর কাকরাইলে জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে দলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী ‍উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নে এ কথা বলেন জি এম কাদের।

এর আগে বুধবার সকালে জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদকে পার্টির চেয়ারম্যান হিসেবে ঘোষণা দিয়েছেন এরশাদের ছেলে এরিক। ওই কমিটিতে কো-চেয়ারম্যান করা হয়েছে এরশাদের সাবেক সহধর্মীনি বিদিশা সিদ্দিককে। বারিধারার প্রেসিডেন্ট পার্কে এরশাদ স্মরণে আয়োজিত সভা ও দোয়া মাহফিলে এই ঘোষণা দেয়া হয়।

এরশাদের স্মরেণে দুপুরে কাকরাইলে পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে খাবার বিতরণের আয়োজন করা হয় জাতীয় পার্টির ঢাকা দক্ষিণ শাখার উদ্যোগে। ওই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জি এম কাদের। সেখানে সাংবাদিকরা তার কাছে পাল্টা কমিটির বিষয়ে জানতে চাইলে তিনি বিষয়টি খুব পাত্তা না দিয়ে বলেন, দল করতে কোনো বাধা নেই। যে কেউ চাইলে দল করতে পারেন। তবে নির্বাচন কমিশনের রেজিস্ট্রশন ছাড়া নির্বাচন করা যায় না।

একই সভায় দলের সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, মহাসচিব জিয়াউদ্দিন বাবলু, ঢাকা দক্ষিণের সভাপতি ও কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলাসহ বক্তারা নতুন ঘোষিত কমিটি গঠনের কঠোর সমালোচনা করেন। এ সময় তারা বলেন, জাতীয় পার্টি জি এম কাদেরের নেতৃত্বেই আছে। পরিত্যক্ত কিছু ব্যক্তি, যাদেরকে মানুষ চিনে না, তারা ষড়যন্ত্র করে জাতীয় পার্টির নেতকার্মীদের বিভ্রান্ত করতে পারবে না।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
© আল্টিমেট কমিউনিকেশন লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান   ***চলছে পরীক্ষামূলক কার্যক্রম***
Theme Customized BY LatestNews