1. admin@ultimatenewsbd.com : adminsr : Admin Admin
  2. afridhasan.ahb@gmail.com : Shah Imon : Shah Imon
শনিবার, ০৩ জুন ২০২৩, ০৪:২৬ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ
দোহা পৌঁছেছেন প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর জুলিও কুরি পদকপ্রাপ্তির ৫০ বছর পূর্ণ হলো আজ ড. ওয়াজেদ মিয়া দেশের জন্য গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন: তথ্যমন্ত্রী ঢাকা-কলম্বোর মধ্যে সহযোগিতা জোরদারের আহ্বান প্রধানমন্ত্রীর দেশি-বিদেশি চক্রান্ত, নেতাকর্মীদের সতর্ক থাকার পরামর্শ দিলেন প্রধানমন্ত্রী কাউকে হয়রানি ডিজিটাল নিরাপত্তা আইনের লক্ষ্য নয়: ওবায়দুল কাদের ঈদ ও পহেলা বৈশাখে কোনও ধরনের নাশকতার হুমকি নেই: স্বরাষ্ট্রমন্ত্রী হাসপাতালে সিজারে জন্মদান বেশি কেন খতিয়ে দেখা হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রী ডা. জাফরুল্লাহ চৌধুরীর মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক রাষ্ট্রীয় সম্মাননা হিসেবে ‘ডেইরি আইকন’ পুরস্কার পেলো নারায়ণগঞ্জের তাহমিনা ডেইরি ফার্ম জজ হয়ে বিচার বিক্রি করলেই ব্যবস্থা: প্রধান বিচারপতি চট্টগ্রাম ও পায়রা বন্দরে নতুন চেয়ারম্যান বাণিজ্য প্রসারে একসাথে কাজ করবে ইরান-বাংলাদেশ

আড়াই লাখ ডলারে বিক্রি হলো জেমস বন্ডের পিস্তল

নিজস্ব প্রতিবেদক, ultimatenewsbd.com
  • আপডেটের সময় : শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০
  • ২১৯

বিশ্বজুড়ে তুমুল জনপ্রিয় চরিত্র ‘জেমস বন্ড’। সেই ১৯৬২ সাল থেকে সিনেমার রুপালি পর্দা মাতিয়ে চলেছে দুর্ধর্ষ এই স্পাই। যারা গোয়েন্দা-রহস্য বা অ্যাকশন-থ্রিলার মুডের ছবি দেখতে পছন্দ করেন তাদের কাছে জেমন বন্ড সবসময়ই ‘স্পেশাল ওয়ান’।

এখন পর্যন্ত এ চরিত্রে বিশ্বসেরা অনেক তারকাই অভিনয় করে প্রশংসিত হয়েছেন। তবে সর্বকালের সেরা জেমন বন্ড বলা হয় সম্প্রতি প্রয়াত হওয়া অভিনেতা শন কনারিকে। বেশ কিছু জরিপেও সেরা হিসেবে শীর্ষে উঠে এসেছে তার নাম।

এবার জেমস বন্ড তারকা শন কনারি’র ব্যবহৃত একটি পিস্তল নিলামে উঠেছে। আর সেটি তৈরি করেছে দুর্দান্ত এক ইতিহাস। হলিউডের ইতিহাসে সর্বোচ্চ দামে বিক্রি হয়েছে পিস্তলটি।

হলিউড রিপোর্টারসহ বেশ কিছু আন্তর্জাতিক গণমাধ্যমে ফলাও করে খবরটি প্রকাশ হয়েছে। সেখানে বলা হয়েছে, ১৯৬২ সালে মুক্তি পায় ‘ডক্টর নো’ ছবিটি। এখানে বন্ড হিসেবে বাজিমাত করেছেন শন কনারি। সিনেমায় তাকে দেখা যায় আধাস্বয়ংক্রিয় ওয়াল্টার পিপি পিস্তল ব্যবহার করতে।

সেটিই নিলামে উঠার পর তুলকালাম হয়েছে। গত বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) যুক্তরাষ্ট্রের বেভারলি হিলসে পিস্তলটি ২ লাখ ৫৬ হাজার ডলারে বিক্রি করা হয়।

জুলিয়েনস অকশন জানিয়েছে, পিস্তলটি নিলামের মধ্য দিয়ে হলিউডের ইতিহাসে আগের বিক্রির সব রেকর্ড ছাড়িয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

© আল্টিমেট কমিউনিকেশন লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান   ***চলছে পরীক্ষামূলক কার্যক্রম***
Theme Customized BY LatestNews