1. admin@ultimatenewsbd.com : adminsr : Admin Admin
  2. afridhasan.ahb@gmail.com : Shah Imon : Shah Imon
মঙ্গলবার, ১১ জুন ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন

আদমজী ইপিজেডে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ৯ ইউনিট

নিজস্ব প্রতিবেদক, ultimatenewsbd.com
  • আপডেটের সময় : শুক্রবার, ১৭ জুন, ২০২২
  • ১২৩

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আদমজী ইপিজেডের ভেতরে একটি নির্মাণাধীন ফ্যাক্টরির পাইলিংয়ের কাজ চলার সময় গ্যাস লাইন ফেটে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

শুক্রবার (১৭ জুন) সকাল সাড়ে ৭ টায় আগুনের প্রাথমিক সূত্রপাত হলেও সকাল সাড়ে ১০ টার দিকে গ্যাস লাইন ফেটে বিস্ফোরণ হয়ে আগুন দ্রুত ছড়িয়ে পড়ে।

আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের বিভিন্ন ৯ টি ইউনিট। ইপিজেডের ভেতরে গ্যাসের পাইপলাইন থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে বলে জানায় ফায়ার সার্ভিস।এদিকে দুপুর ১২ টা পর্যন্ত আগুনের তীব্রতা ও গ্যাসের সরবরাহ চলমান থাকায় কাছে যেতে পারেনি ফায়ার সার্ভিসের কর্মীরা। ১২ টার দিকে গ্যাস লাইনের গ্যাস সরবরাহ কমিয়ে ধীরে ধীরে বন্ধ করা হয়।

গ্যাস সরবরাহ বন্ধ হলেও আগুনের তীব্রতা না কমে বরং বেড়ে যায়। নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফীন জানান, ইপিজেড, হাজীগঞ্জ ও মণ্ডলপাড়া স্টেশনসহ বিভিন্ন স্টেশনের ৯টি ইউনিট ও ৪৫ জন দক্ষ কর্মী ইতোমধ্যে আগুন নেভাতে কাজ করছেন। কোনো হতাহত নেই। তিনি জানান, আগুনের তীব্রতা অনেক, তাই কাছে যেতে পারছিলাম না আমরা। গ্যাস লাইনের চাপ কমিয়ে এটি বন্ধ করা হচ্ছে। এখন আরো সামনে গিয়ে কাজ করা হবে। পাইলিং এর কোনো কাজে বা আঘাতে হয়তো পাইপটি ফেটে গিয়ে থাকতে পারে।

ফায়ার সার্ভিসের ঢাকা বিভাগের উপ পরিচালক দিনমনি শর্মা জানান, আগুন নেভাতে গ্যাসের কারণে বেগ পেতে হচ্ছে। আমরা কাজ করে যাচ্ছি।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
© আল্টিমেট কমিউনিকেশন লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান   ***চলছে পরীক্ষামূলক কার্যক্রম***
Theme Customized BY LatestNews