1. admin@ultimatenewsbd.com : adminsr : Admin Admin
  2. afridhasan.ahb@gmail.com : Shah Imon : Shah Imon
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন

আওয়ামী লীগ সবসময় অসহায় মানুষের পাশে দাঁড়ায়: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, ultimatenewsbd.com
  • আপডেটের সময় : শুক্রবার, ৬ আগস্ট, ২০২১
  • ১৭২

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেছেন, আওয়ামী লীগ সবসময় অসহায়, দরিদ্র ও দুর্যোগে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ায়। দেশের জন্য ও দেশের মানুষের জন্য আওয়ামী লীগ সবসময় যে কোনও ত্যাগ স্বীকারে প্রস্তুত। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্যের উন্নয়নে অবিরাম কাজ করে যাচ্ছেন।

তিনি বলেন, আওয়ামী লীগ করোনা ও বন্যার চলমান কঠিন সময়ে দরিদ্র মানুষের পাশে থেকে সব ধরনের সহযোগিতা দিয়ে যাচ্ছে। সব ধরনের বিপদে দেশের মানুষের পাশে থাকবে আওয়ামী লীগ। বঙ্গবন্ধু মুক্তিযুদ্ধের প্রতীক। বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনাকে নস্যাৎ করতে একাত্তরের পরাজিত শক্তি ও ৭৫’র খুনিদের প্রেতাত্মারা আবার মাথাচাড়া দিয়ে উঠতে চাইছে। মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রাখতে স্বাধীনতাবিরোধী অপশক্তিকে কঠোর হস্তে দমন করতে হবে।

শুক্রবার (০৬ আগস্ট) বিকেলে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার মহাদান ইউনিয়ন পরিষদে দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের খাদ্যসামগ্রী বিতরণী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র ক্রীড়া সংগঠক বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষে দুস্থ ও অসহায়দের মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এ সময় পাঁচ শতাধিক দরিদ্র, অসহায় ও কর্মহীন মানুষকে চাল-ডাল, তেল ও আলু দেওয়া হয়।

মহাদান ইউপি চেয়ারম্যান একেএম আনিছুর রহমান জুয়েলের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, উপজেলা নির্বাহী কর্মকর্তা শিহাব উদ্দিন আহমেদ, সহকারী কমিশনার (ভূমি) ফাইযুল ওয়াসিমা নাহাত, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর রশীদ ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হুমায়ুন করিব।

অন্যদিকে, বিকালে মহাদান ইউনিয়নের রঘুনাথপুরে গৃহহীনদের জন্য নির্মাণাধীন আশ্রয়ণ প্রকল্পের কাজ পরিদর্শন করেন প্রতিমন্ত্রী মুরাদ হাসান।

এসময় আইপি টিভি সম্পর্কিত সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি জানান, আইপি টিভি অনুমোদনের জন্য তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে ৬ শতাধিক আবেদন জমা পরেছে, সেখান থেকে স্বরাষ্ট্র মন্ত্রণালয় এবং গোয়েন্দা সংস্থার যাচাই বাছাই শেষে এসব আবেদনের প্রেক্ষিতে সবদিক বিবেচনায় চলতি সপ্তাহেই কিছু আইপি টিভির লাইসেন্স দেয়া হবে।

তিনি বলেন, তবে খুব বেশী আইপি টিভি অনুমোদন দেয়া হবে না, ১০ থেকে ২০টি অনুমোদন দেয়া হবে। এছাড়াও বেআইনীভাবে যেসব আইপি টিভি চলছে তাদের ব্যাপারে ব্যবস্থা নেয়া হবে।

দেশের বাইরে থেকে ফ্রিকুয়েন্সি ভাড়া নিয়ে আইপি টিভি পরিচালনার জন্য তাদের বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়া যাচ্ছে না। 

আশ্রয়ন প্রকল্পের ঘর নির্মাণকাজ পরিদর্শনকালে এসময় আরও উপস্থিত ছিলেন সরিষাবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, উপজেলা নির্বাহী কর্মকর্তা শিহাব উদ্দিন আহমদসহ অনেকে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

© আল্টিমেট কমিউনিকেশন লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান   ***চলছে পরীক্ষামূলক কার্যক্রম***
Theme Customized BY LatestNews